১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত

টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের টঙ্গীতে মালবাহী ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়েছে। তবে অপর লাইনের মাধ্যমে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

বুধবার ভোর সাড়ে ৪টায় দিকে টঙ্গীর মধুমিতা এলাকায় একটি ট্রেন লাইনচ্যুত হয়।

স্থানীয়রা জানান, দুর্ঘটনাস্থলের পাশে রেলপথ ঘেষে টঙ্গী-কমলাপুর ডাবল লাইন নির্মাণ প্রকল্পের কাজ চলছিল। সেখানে রেলপথ ঘেষে গর্ত করে নিচ থেকে বালু ভরাট কাজের সময় রেল কিছুটা দেবে যায়। এতে মালবাহী ট্রেনটি সেখানে লাইনচ্যুত হলে চালক তাৎক্ষণিক ট্রেন থামিয়ে দেন। ট্রেনের চাকা লাইনচ্যুত হলেও চালকের সতর্কতার কারণে অল্পের জন্য বড় ধরণের দুর্ঘটনা থেকে ট্রেনটি রক্ষা পায়।

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুর মোহাম্মদ খান জানান, বুধবার ভোর সাড়ে ৪টায় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী মালবাহী কন্টেইনারের একটি বগি মধুমিতা এলাকায় লাইনচ্যুত হয়। এতে আপ লাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। তবে অপর এক লাইন দিয়ে ট্রেন চলাচল করছে। এতে ট্রেন চলাচলে কিছুটা বিলম্ব হচ্ছে।

খবর পেয়ে ঢাকা থেকে উদ্ধারকারী রিলিফ ট্রেন এসে উদ্ধার কাজ শুরু করেছে বলে তিনি জানান।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল