২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শ্রমিক নেতার আড়ালে মাদকের কারবার : আটক ৩

শ্রমিক নেতার আড়ালে মাদকের কারবার : আটক ৩ -

সাভারের আশুলিয়ায় কথিত শ্রমিক নেতাসহ তিন মাদককারবারিকে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার রাত ১১টার দিকে আশুলিয়ার দক্ষিণ গাজিরচটের মুন্সিপাড়া এলাকায় মাদক ক্রয়ের ফাঁদ পেতে তাদের আটক করে ডিবি পুলিশ।

আটকরা হলেন- আশুলিয়ার দক্ষিণ গাজিরচটের মুন্সিপাড়া এলাকার গোলাপ মণ্ডল (৬০) ও তার ছেলে কথিত শ্রমিক নেতা মামুন মণ্ডল (৩৬)। অপরজন হলেন কক্সবাজার জেলার শাজাহান মিয়া (২৮)। এ সময় আরো এক মাদককারবারি পালিয়ে যায় বলে জানা গেছে।

ডিবি পুলিশ জানায়, দীর্ঘ দিন ধরে কক্সবাজার থেকে ইয়াবার বড় চালান ওই এলাকায় আনেন শাজাহান নামের এক মাদককারবারি। পরে কথিত শ্রমিক নেতা মামুন তার বাবা ও ভাই মিলে ৫০০/১০০০ পিস করে তা খুচরা ব্যবসায়ীর কাছে সরবরাহ করেন। গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় মামুন, গোলাপ ও শাজাহানকে আটক করা হয়। তাদের কাছ থেকে এক হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

জানা যায়, কথিত শ্রমিক নেতা মামুনের বিরুদ্ধে শ্রমিক নেতার আড়ালে রোহিঙ্গাদের সাহায্যের কথা বলে অর্থ সংগ্রহ করে আত্মসাৎ করার অভিযোগ রয়েছে। এছাড়াও বিভিন্ন সময়ে শ্রমিকদের ন্যায্য পাওনা থেকে বঞ্চিত ও বিধি বহির্ভূতভাবে মালিকপক্ষের সাথে হাত মিলিয়ে শ্রমিকদের বিপুল পরিমাণ অর্থ আত্মসাতের অভিযোগও রয়েছে কথিত এই নেতার বিরুদ্ধে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বলেন, ‘আটকরা দীর্ঘ দিন ধরে কক্সবাজার থেকে মাদকের বড় চালান এনে আশুলিয়ার বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। আজ তাদের হাতে-নাতে আটক করা হয়েছে।’


আরো সংবাদ



premium cement