০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ন ১৪২৯, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

রাজবাড়ীতে পদ্মা নদী থেকে পর পর ২ দিন ২ নারীর লাশ উদ্ধার

রাজবাড়ীতে পদ্মা নদী থেকে পর পর ২ দিন ২ নারীর লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীর সদর উপজেলায় পদ্মা নদী থেকে পরপর দুইদিন দুই নারীর অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যার দিকে সদর উপজেলার পদ্মা নদীর গোদারবাজার এলাকা থেকে এক নারীর গলিত লাশ উদ্ধার করেছে দৌলতদিয়া ঘাট নৌপুলিশ। আগের দিন সোমবার সদর উপজেলার বোলতা স্লুইচগেট এলাকা থেকে অজ্ঞাত আরেক নারীর লাশ উদ্ধার করা হয়।

নৌপুলিশ সূত্রে জানা যায়, পদ্মা নদীর সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গোদার বাজার ঘাট এলাকায় একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে লাশটি উদ্ধার করে পুলিশ।

এর আগের দিন সোমবার দুপুরে গোদার বাজার ঘাট থেকে থেকে দুই কিলোমিটার ভাটিতে দাদশী ইউনিয়নের লক্ষ্মীকোল গ্রামের বোলতা স্লুইচগেট এলাকা থেকে আরেকটি লাশ উদ্ধার করা হয়। ওই লাশের শরীরের বিভিন্ন অঙ্গ পচে গিয়ে ছিল। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের পাঠানো হয়।

দৌলৎদিয়া নৌপুলিশ ফাঁড়ির এসআই শাহজাহান আলী বলেন, লাশটি একদম পচে গলে গিয়েছে। আগের দিনও আরেকটি লাশ উদ্ধার করা হয়েছিল। তবে লাশ দুটির মধ্যে কোনো সম্পর্ক আছে কিনা তা বলা যাচ্ছে না।


আরো সংবাদ


premium cement
মুন্সীগঞ্জে বিএনপির নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে অভিযান, ১৩ জন গ্রেফতার এমবাপ্পের জোড়া গোলে কোয়ার্টার ফাইনালে ফ্রান্স লবিস্টের কথায় বিএনপি ১০ ডিসেম্বর সমাবেশের সিদ্ধান্ত নিয়েছে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী সমাবেশের আগে বিএনপি নেতাকর্মীরা জড়ো হতে পারবে না : ডিবিপ্রধান বিএনপি নেতা ইশরাকের গাড়ি ভাঙচুর বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানির ৪৬ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন গণসমাবেশ সফলে ঢাকা বারে আইনজীবীদের মধ্যে লিফলেট বিতরণ মুন্সী মেহেরউল্লাহ ছিলেন ব্রিটিশ বাংলার শ্রেষ্ঠ ইসলাম প্রচারক গুজবে কান দেবেন না তিন ব্যাংকের ঋণ কেলেঙ্কারি অনুসন্ধানের নির্দেশ হাইকোর্টের ভারতকে হারিয়ে অবিশ্বাস্য জয় টাইগারদের

সকল