২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

রাজবাড়ীতে পদ্মা নদী থেকে পর পর ২ দিন ২ নারীর লাশ উদ্ধার

রাজবাড়ীতে পদ্মা নদী থেকে পর পর ২ দিন ২ নারীর লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীর সদর উপজেলায় পদ্মা নদী থেকে পরপর দুইদিন দুই নারীর অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যার দিকে সদর উপজেলার পদ্মা নদীর গোদারবাজার এলাকা থেকে এক নারীর গলিত লাশ উদ্ধার করেছে দৌলতদিয়া ঘাট নৌপুলিশ। আগের দিন সোমবার সদর উপজেলার বোলতা স্লুইচগেট এলাকা থেকে অজ্ঞাত আরেক নারীর লাশ উদ্ধার করা হয়।

নৌপুলিশ সূত্রে জানা যায়, পদ্মা নদীর সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গোদার বাজার ঘাট এলাকায় একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে লাশটি উদ্ধার করে পুলিশ।

এর আগের দিন সোমবার দুপুরে গোদার বাজার ঘাট থেকে থেকে দুই কিলোমিটার ভাটিতে দাদশী ইউনিয়নের লক্ষ্মীকোল গ্রামের বোলতা স্লুইচগেট এলাকা থেকে আরেকটি লাশ উদ্ধার করা হয়। ওই লাশের শরীরের বিভিন্ন অঙ্গ পচে গিয়ে ছিল। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের পাঠানো হয়।

দৌলৎদিয়া নৌপুলিশ ফাঁড়ির এসআই শাহজাহান আলী বলেন, লাশটি একদম পচে গলে গিয়েছে। আগের দিনও আরেকটি লাশ উদ্ধার করা হয়েছিল। তবে লাশ দুটির মধ্যে কোনো সম্পর্ক আছে কিনা তা বলা যাচ্ছে না।


আরো সংবাদ



premium cement
বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৮ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন

সকল