২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নরসিংদী পুকুর থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

নরসিংদী পুকুর থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

নরসিংদীর শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে শিবপুর মডেল পুলিশ।

সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে বাহেরখোলা গ্রামের আসাদ মীরের বাড়ির পূর্ব পাশে পরিত্যক্ত একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া ওই যুবকের বয়স আনুমানিক ৩২ বছর। বিষয়টি নিশ্চিত করেছেন শিবপুর মডেল থানার উপ-পরিদর্শক মোক্তার হোসেন।

তিনি জানান, স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে পুকুরে ভাসতে থাকা অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করা হয়। লাশটির পেটের কিছু অংশ, মাথা ও মুখমণ্ডল পচে-গলে যাওয়ায় তাৎক্ষণিক কেউ তাকে চিনতে পারেননি। তার পরনে ছিল জিন্সপ্যান্ট ও ডোরাকাটা টি-শার্ট। ধারণা করা হচ্ছে আনুমানিক ৮ থেকে ১০ দিন আগে হত্যা করে কেউ পুকুরে ফেলে রেখে গেছে তাকে।

দুলালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুল হক মোল্লা শামীম জানান, সোমবার সকালে বাহেরখলার সোহেলের কাছ থেকে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুকুরে লাশ ভাসতে দেখে শিবপুর মডেল থানার ওসিকে খবর দেই। পরে পুলিশ এসে অর্ধগলিত লাশটি উদ্ধার করে। পচে-গলে যাওয়ায় তাৎক্ষণিক কেউ লাশটি চিনতে পারেনি।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া বলেন, খবর পেয়ে দুলালপুর ইউনিয়নের বাহেরখোলা গ্রামের পরিত্যক্ত একটি পুকুর থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার রহস্য উদঘাটন ও লাশের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল