২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নেশার টাকা না দেয়ায় নানাকে খুন, আটক নাতি

- ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের শ্রীপুরে নেশার টাকা না দেয়ায় বৃদ্ধ নানাকে খুন করেছে তার নাতি। এ সময় আহত হয়েছেন নিহতের ছেলে। এ ঘটনায় নাতিকে আটক করা হয়েছে।

শনিবার শ্রীপুরের রাজাবাড়ী বড়চালা এলাকায় থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

নিহতের নাম আব্দুল হক মাতবর (৮৮)। তিনি শ্রীপুর উপজেলার রাজাবাড়ী বড়চালা এলাকার মৃত দুখাই মাতবরের ছেলে। তার আহত ছেলের নাম হারুন মাতবর (৫৮)।

আটককৃতের নাম আবু সালেক (২৫)। সে নিহতের মেয়ের ঘরের নাতি এবং ময়মনসিংহের গফরগাঁও (পাগলা) থানার মশাখালী গ্রামের জামাল হোসেনের ছেলে।

শ্রীপুর থানার এসআই উজ্জ্বল হোসেন মল্লিক আহত হারুন ও স্বজনদের বরাত দিয়ে জানান, নেশাগ্রস্ত আবু সালেক ভবঘুরে প্রকৃতির। গত চারদিন আগে সে শ্রীপুরের রাজাবাড়ী বড়চালা এলাকায় নানার বাড়িতে বেড়াতে আসে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে সে তার বৃদ্ধ নানা আব্দুল হক মাতবরকে মারধর করতে থাকে। একপর্যায়ে সালেক ‘পুঁতা’ দিয়ে তার নানার মাথায় আঘাত করে। এতে চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়েন আব্দুল হক। এ সময় বাবার চিৎকার শুনে হারুন এগিয়ে গেলে তাকেও মাথায় আঘাত করে পালিয়ে যান সালেক। এতে ঘটনাস্থলেই নিহত হন বৃদ্ধ আব্দুল হক মাতবর এবং আহত হন তার ছেলে হারুন। প্রতিবেশীরা আহত হারুনকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ শনিবার সকালে ঘটনাস্থল থেকে নিহতের লাশ ও রক্তমাখা পুঁতা উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের নাতি আবু সালেককে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নেশার জন্য সালেক তার নানার কাছে টাকা চেয়েছিল। টাকা না দেয়ায় এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement