২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সিএনজিতে পরিচয়, বাড়িতে গিয়ে চালকের ধর্ষণ চেষ্টা, অতঃপর...

সিএনজিতে পরিচয়, বাড়িতে গিয়ে চালকের ধর্ষণ চেষ্টা, অতঃপর.. - প্রতীকী ছবি

মানিকগঞ্জের সাটুরিয়ায় সিএনজি চালকের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। নির্জন বাড়িতে একা পেয়ে পরনের কাপড় ছিঁড়ে ওই নারীকে ধর্ষণের চেষ্টা চালান শহীদ (৩০) নামে এক যুবক।

গত শনিবার সকালে ওই নারীর বাড়িতে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত শহীদ উপজেলার হরগজ চরপাড়া গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার হরগজ এলাকার সিএনজি চালক শহীদ তার সিএনজিতে যাতায়াতকালে পরিচয় ঘটে এক সন্তানের জননী ওই নারীর সাথে। পরিচয়ের এক পর্যায়ে তার মোবাইল নম্বর চেয়ে নেন তিনি। এরপর শুরু হয় যুবকের বিরক্তিকর কুপ্রস্তাব। এতে রাজি না হলে মাঝে মধ্যেই অপ্রয়োজনে বাড়ির আঙ্গিনায় অনধিকার চলাচল করেন তিনি। গত শনিবার ভোর সকালে ওই নারীকে পানির কলে ধোয়া মোছার কাজ করা কালে জাপটে ধরেন। এ সময় ধর্ষণ চেষ্টায় ধস্তাধস্তিতে তার পরনের কাপড় ছিঁড়ে যায়। এতে ঘরে থাকা ওই নারীর মেয়ের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে হুমকি দিয়ে শহীদ পালিয়ে যান।

ভুক্তভোগী নারী বলেন, ‘রাস্তায় যাতায়াতকালে পরিচয় ঘটে শহীদের সাথে। তারপর মোবাইলে কুপ্রস্তাব দিতে থাকে। ইতোমধ্যে শহীদ আমার বাড়ির আঙ্গিনায় ঘুরাফেরা করায় প্রতিবেশীরা একাধিকবার শাসিয়ে সতর্ক করে দেন। শনিবারের ঘটনায় আমি মুখ দেখাতে পারছি না। বিচার না পেলে আমার আত্মহত্যা করা ছাড়া উপায় থাকবে না।’

সাটুরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহব্বত হোসেন খান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement