২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে ট্রেনে কাটা পড়ে ২ নারী নিহত

গাজীপুরে ট্রেনে কাটা পড়ে ২ নারী নিহত - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে পৃথক দুর্ঘটনায় ট্রেনে কাটা পড়ে দুই নারী নিহত হয়েছেন। শুক্রবার মহানগরের সদর থানার উত্তর বিলাসপুর রেলক্রসিংয়ে এবং পূবাইল থানার হায়দরাবাদ এলাকায় পৃথক দুর্ঘটনা ঘটে।

নিহতদের একজনের পরিচয় মিলেছে। তিনি গাজীপুর মহানগরের সদর থানাধীন মারিয়ালী এলাকার মৃত রুস্তম আলীর মেয়ে আম্বিয়া খাতুন (৬৫)। আনুমানিক ৪৫ বছর বয়সের অপর নারীর পরিচয় পাওয়া যায়নি।

জয়দেবপুর রেলওয়ে জংশন ফাঁড়ির ইনচার্জ এসআই শহীদুল্লাহ জানান, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে আম্বিয়া সদর থানাধীন উত্তর বিলাসপুরের তিতাস গ্যাস রেলক্রসিং এলাকায় রেল লাইন পার হচ্ছিলেন। এ সময় রাজশাহী থেকে ঢাকাগামী সিরাজগঞ্জ এক্সপ্রেসে কাটা পড়ে তিনি নিহত হন।

টঙ্গী জংশনের রেলওয়ে ফাঁড়ি ইনচার্জ এসআই নুর মোহাম্মদ জানান, শুক্রবার সকালে মহানগরীর পূবাইল থানাধীন হায়দারাবাদ এলাকায় রেল লাইনে এক নারীর (৪৫) ছিন্ন-বিচ্ছিন্ন লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। ধারণা করা হচ্ছে, বৃহস্পতিবার দিবাগত রাত ১টা থেকে শুক্রবার সকাল সাড়ে ৬ টার মধ্যে যেকোনো সময় ট্রেনে কাটা পড়ে তিনি নিহত হন। তার পরনে লাল জামা ও লাল সালোয়ার রয়েছে। উভয় ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement