২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

গোয়ালন্দে বাসচাপায় হকার নিহত

গোয়ালন্দে বাসচাপায় হকার নিহত - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীর গোয়ালন্দ ফেরিঘাটে বাসচাপায় ফজর আলী (৪০) নামের এক ফল ব্যবসায়ী (হকার) নিহত হয়ছেন।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে গোয়ালন্দের পদ্মার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ফজর উপজেলার দৌলতদিয়ার ৭ নম্বর ওয়ার্ড হাচেন মোল্লাপাড়ার জিন্নাত আলী শেখের ছেলে।

জিন্নাতের ভাগ্নে নুরু শেখ ও প্রত্যাক্ষদর্শীরা জানান, জিন্নাত দৌলতদিয়া ঘাটে হকারি করে ফল বিক্রি করতেন। শুক্রবার সকালে আনারস কিনতে গোয়ালন্দ বাজার যাওয়ার সময় দর্শনা থেকে ঢাকাগামী একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

রাজবাড়ীর আহ্লাদিপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করেছে। এছাড়া অভিযুক্ত বাসটিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরো সংবাদ



premium cement
থামছে না পুঁজিবাজারে পতন বিনিয়োগকারীদের আর্তনাদ ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু: নাগাল্যান্ডে ভোটার উপস্থিতি প্রায় শূন্য কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী আন্দোলনে ব্যর্থ বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে: তথ্য প্রতিমন্ত্রী মিয়ানমার বিজিপির আরো ১৩ সদস্য পালিয়ে এলো বাংলাদেশে শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক মন্দিরে অগ্নিসংযোগের অভিযোগ তুলে ২ ভাইকে হত্যা ইরানে ইসরাইলি হামলার খবরে বাড়ল তেল সোনার দাম যতই বাধা আসুক ইকামাতে দ্বীনের কাজ চালিয়ে যাবো : ডা: শফিকুর রহমান

সকল