২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গোয়ালন্দে বাসচাপায় হকার নিহত

গোয়ালন্দে বাসচাপায় হকার নিহত - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীর গোয়ালন্দ ফেরিঘাটে বাসচাপায় ফজর আলী (৪০) নামের এক ফল ব্যবসায়ী (হকার) নিহত হয়ছেন।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে গোয়ালন্দের পদ্মার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ফজর উপজেলার দৌলতদিয়ার ৭ নম্বর ওয়ার্ড হাচেন মোল্লাপাড়ার জিন্নাত আলী শেখের ছেলে।

জিন্নাতের ভাগ্নে নুরু শেখ ও প্রত্যাক্ষদর্শীরা জানান, জিন্নাত দৌলতদিয়া ঘাটে হকারি করে ফল বিক্রি করতেন। শুক্রবার সকালে আনারস কিনতে গোয়ালন্দ বাজার যাওয়ার সময় দর্শনা থেকে ঢাকাগামী একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

রাজবাড়ীর আহ্লাদিপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করেছে। এছাড়া অভিযুক্ত বাসটিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরো সংবাদ



premium cement
ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান

সকল