০৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯, ৯ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

রাজবাড়ীতে বাসচাপায় ফল বিক্রেতা নিহত

রাজবাড়ীতে বাসচাপায় ফল বিক্রেতা নিহত - ছবি : প্রতীকী

রাজবাড়ীর গোয়ালন্দে বাসচাপায় ফজের আলী (৪০) নামে এক ফল বিক্রেতা নিহত হয়েছেন।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় গোয়ালন্দ বাসস্ট্যান্ডের অদূরে পদ্মার মোড় এলাকার ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফজের আলী উপজেলার চর দৌলতদিয়া হাছেন মোল্লার পাড়ার জিন্নাত আলীর ছেলে।

তিনি ভ্যানে ঘুরে ঘুরে ফল বিক্রি করতেন। তার এক ছেলে ও তিন মেয়ে রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভ্যানচালক ফজের আলী মহাসড়ক দিয়ে গোয়ালন্দ বাজারের দিকে যাচ্ছিলেন। দর্শনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী দর্শনা ডিলাক্স পরিবহনের একটি বাস গোয়ালন্দ বাসস্ট্যান্ড সংলগ্ন পদ্মার মোড়ে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ফজের আলীর মৃত্যু হয়।

ঘটনার পর এলাকাবাসী ৩০ মিনিট ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। পরে স্থানীয় গোয়ালন্দ ঘাট থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং সড়কে ফের যানবাহন চলাচল শুরু হয়।
আহলাদীপুর হাইওয়ে থানার এসআই জিল্লুর রহমান জানান, বাসসহ চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ


premium cement
গজারিয়ায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত ২ কক্সবাজার-সেন্টমার্টিন পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু ইসরাইলে পাওয়া গেল ১৪০০ বছরের পুরনো স্বর্ণমুদ্রা পাকুন্দিয়া ছাত্রলীগের নতুন কমিটি, বাতিলের দাবি বঞ্চিতদের ডেঙ্গু : আরো ৬৩৭ জন হাসপাতালে ভর্তি অছাত্র ও চাকরিজীবীদের দিয়ে হোসেনপুর ছাত্রলীগের কমিটি, একাংশের ক্ষোভ দেশে ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণ কমেছে ৩ দশমিক ১ শতাংশ বেসরকারি হাসপাতালের সঠিক ফি নির্ধারণে কাজ শুরু : স্বাস্থ্যমন্ত্রী ১২ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না হামিমের খুনি খোকনের বিশ্বকাপ দেখতে পায়ে হেঁটে কাতার যাচ্ছেন সৌদি যুবক সাহিত্যে নোবেল পেলেন ফরাসি লেখক অ্যানি এরনাক্স

সকল