১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

হোসেনপুরে বাকপ্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগ

হোসেনপুরে বাকপ্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগ - ছবি : নয়া দিগন্ত

কিশোরগঞ্জের হোসেনপুরে এক হতদরিদ্র বাক ও শ্রবণ-প্রতিবন্ধী যুবতীকে (২৫) ধর্ষণের অভিযোগ উঠেছে লুৎফুর রহমান নামের এক যুবকের বিরুদ্ধে।

পুলিশ এ ঘটনায় বৃহস্পতিবার রাতে উপজেলার হারেঞ্জা বাজার থেকে চার সন্তানের জনক লুৎফুর রহমানকে (৩৬) গ্রেফতার করেছে।

লুৎফর উপজেলার হারেঞ্জা গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে।

পুলিশ ও অন্য সূত্রে জানা যায়, লুৎফর ও ভিকটিম একে অপরের প্রতিবেশী হওয়ার সুবাদে তিনি ওই প্রতিবন্ধী যুবতীকে ফুসলিয়ে এবং বিভিন্ন প্রলোভনে একাধিকবার ধর্ষণ করেন। এর ফলে মেয়েটি অন্তঃসত্তা হয়ে পড়লে
তার মা বিষয়টি টের পেয়ে যান। প্রতিবন্ধী যুবতীর নিজ মেয়ের আকার-ইঙ্গিতে বখাটে লুৎফরকে শনাক্ত করেন মা। পরে তিনি পুলিশে জানান ও হোসেনপুর থানায় মামলা করেন। এরই ধারাবাহিকতায় পুলিশ বৃহস্পতিবার রাতে উপজেলার হারেঞ্জা বাজার থেকে ধর্ষক লুৎফুর রহমানকে গ্রেফতার করে কিশোরগঞ্জ আদালতে পাঠায়।

এব্যাপারে হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: আসাদুজ্জামান টিটু
ঘটনার সততা স্বীকার করে বলেন, ন্যায়বিচার নিশ্চিতে বখাটে লুৎফরের বিরুদ্ধে আইন অনুযায়ী প্রয়োজনীয় কার্যকরি উদ্যোগ নেবে পুলিশ।

 


আরো সংবাদ



premium cement
মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে?

সকল