২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে প্রেমিকের হাতে নারী সাংবাদিক হত্যার অভিযোগ

গাজীপুরে প্রেমিকের হাতে নারী সাংবাদিক হত্যার অভিযোগ - ছবি : প্রতীকী

গাজীপুরে এক নারী সাংবাদিককে তার প্রেমিক খুন করেছে বলে অভিযোগ উঠেছে। জেলার কালিয়াকৈর থানাধীন উত্তর গজারিয়া পাড়া এলাকার মোস্তফা খানের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। বৃহস্পতিবার শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিহতের লাশের ময়নাতদন্ত সম্পন্ন করা হয়।

নিহতের নাম শানু হোসেন (৩৬)। তিনি ঢাকার দক্ষিণ খান বৈশাখীর মোড় এলাকার রাজ্জাক চৌধুরীর মেয়ে এবং মৃত আবুল কালাম আজাদের স্ত্রী। অভিযুক্ত প্রেমিক রফিকুল ইসলাম (৩৫) রফিক টাঙ্গাইলের মির্জাপুর থানার ডৌহাতলী এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

নিহতের মেয়ে নাজনীন জাহান বলেন, আমার মা একজন সাংবাদিক। তিনি ঢাকার একটি পত্রিকায় ক্রাইম রিপোর্টার হিসেবে কাজ করতেন। বাবার মৃত্যুর পর তিনি আমাকে নিয়ে ঢাকার দক্ষিণ খান এলাকার বাসায় থাকতেন। প্রায় আড়াইমাস আগে গাজীপুরে কাজ আছে বলে বাসা থেকে বের হন তিনি। এরপর হতে কালিয়াকৈরের একটি ভাড়া বাসায় থাকতেন। গতকাল (বুধবার) সন্ধায় জানতে পারি তিনি মারা গেছেন। আমার ধারণা আমার মা’কে হত্যা করা হয়েছে।

কালিয়াকৈর থানার এসআই আমজাদ হোসেন জানান, গত প্রায় আড়াই থেকে তিন মাস ধরে স্বামী-স্ত্রী পরিচয়ে এক যুবককে নিয়ে কালিয়াকৈর থানাধীন উত্তর গজারিয়া পাড়া এলাকার মোস্তফা খানের বাড়িতে এক কক্ষের ভাড়া বাসায় থাকতেন এক সন্তানের জননী শানু হোসেন। রফিকের সাথে কালিয়াকৈরের বাসায় থাকলেও মাঝে মধ্যে তিনি ঢাকায় প্রথম সংসারের মেয়ের কাছে যেতেন। রফিকুল ইসলাম নামের ওই যুবকটি স্থানীয় স্ক্যান টেক্স পোশাক কারখানায় চাকুরি করতেন। শানুর মেয়ে শান্তা মারিয়াম ইউনিভার্সিটির ছাত্রী নাজনীন জাহান ঢাকায় থাকেন। বুধবার দুপুরের পর রফিক বাসায় ফেরেন। এ সময় শানু বাসায় ছিলেন। তাদের সাড়া-শব্দ না পেয়ে প্রতিবেশীরা সন্ধ্যায় ঘরে গিয়ে শানু আক্তারের লাশ পড়ে থাকতে দেখে। রাতে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ সময় সেখান থেকে একটি পত্রিকার আইডি কার্ড পাওয়া যায়। তবে কার্ডটির সত্যতা পাওয়া যায়নি। ঘটনার পর থেকে নিহতের কথিত স্বামী রফিক পলাতক রয়েছে। নিহতের মুখের দু’পাশে রক্ত জমাট বাঁধা ছিল। তাকে শ্বাসরোধে হত্যা করার পর রফিক পালিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, এ ঘটনায় নিহতের মেয়ে থানায় অভিযোগ দিয়েছেন। ঘটনার পর থেকে নিহতের কথিত স্বামী রফিক পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে।

 

 


আরো সংবাদ



premium cement
চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন ঈশ্বরদীতে তাপমাত্রা ৪১.২ ডিগ্রি বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক ঈশ্বরদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন

সকল