২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় পাকুন্দিয়ার প্রবাসী নিহত

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় পাকুন্দিয়ার প্রবাসী নিহত - ছবি : নয়া দিগন্ত

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার অহিদ মিয়া (৫০) নামের এক প্রবাসীর মৃত্যু হয়েছে।

বুধবার সৌদি আরবের স্থানীয় সময় সকাল ৭টায় মক্কা শহরে এ দুর্ঘটনা হয়।

নিহত অহিদ মিয়ার বাড়ি উপজেলার বুরুদিয়া ইউনিয়নের বুরুদিয়া গ্রামে।

পরিবার ও স্থানীয় সূত্র জানা যায়, দীর্ঘ দিন ধরে সৌদি আরবে রয়েছেন অহিদ মিয়া। মক্কা শহরে অবস্থিত সিজার নামে একটি কোম্পানিতে কাজ করতেন। গত চার মাস আগে তিনি দেশে ছুটি কাটিয়ে ফের কর্মস্থলে যান। বুধবার সকালে মক্কা শহরের একটি সড়কে কাজ করছিলেন তিনি। সকাল পৌনে ৭টার দিকে কাজ করা অবস্থায় একটি গাড়ি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। পরে অন্য প্রবাসীদের মাধ্যমে খবরটি জানতে পারেন তার স্বজনেরা। অহিদ মিয়ার দুই ছেলে সন্তান রয়েছে।

বুরুদিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল প্রবাসী অহিদ মিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের কাছ থেকে তার মৃত্যুর খবরটি জানতে পারেন। শিগগিরই অহিদের লাশ দেশে আনতে সংশ্লিষ্টদের সাথে যোগাযোগ করা হবে।

 


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল