৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ৩ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

গাজীপুরে অস্ত্রসহ ৫ ডাকাত আটক

গাজীপুরে অস্ত্রসহ ৫ ডাকাত আটক - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে একটি সড়কে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ ডাকাতকে আটক করেছে বাসন থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে তিনটি রামদা ও রডসহ ডাকাতি কাজে ব্যবহৃত একটি অটোরিকশা জব্দ করা হয়।

বুধবার ভোররাতে মহানগরীর যোগীতলা এলাকা থেকে তাদের আটক করা হয়। জিএমপি’র বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মালেক খসরু খান এ তথ্য জানিয়েছেন।

আটক ব্যক্তিরা হলেন- শেরপুরের সূর্যনগর এলাকার আনছার আলীর ছেলে রাজিব (২৩), রাজশাহীর ঝলমলিয়া বাজার এলাকার মৃত মিলনের ছেলে সুজন (২২), ময়মনসিংহের বয়রা এলাকার মৃত সেলিম হোসেনের ছেলে রাজু ওরফে পিনিক রাজু (২০), একই জেলার নোয়াপাড়া এলাকার মো: মোস্তফার ছেলে মাহফুজ (২১) ও জামালপুরের কালিকাপুর এলাকার রফিকুল ইসলামের ছেলে সায়েম রহমান (১৯)। তারা সবাই গাজীপুরের বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় থাকতো।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মালেক খসরু জানান, বুধবার ভোররাতে গোপন সংবাদের যোগীতলা এলাকার বাংলালিংক টাওয়ারের সামনের সড়কে ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে ডাকাতদলের পাঁচজনকে আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে যান। আটকদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক অভিযোগ রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ


premium cement
সাফজয়ী ফুটবলারদের নামে সেতু ইউক্রেনের জন্য আরো ১২ বিলিয়ন ডলারের সহায়তা মার্কিনিদের আজারবাইজানকে ঠেকাতে আর্মেনিয়াকে ক্ষেপণাস্ত্র দিচ্ছে ভারত বিএনপির দুর্নীতি-দুঃশাসন বিদেশীদের কাছে তুলে ধরতে হবে : প্রধানমন্ত্রী ইরানের তেল রফতানিতে ফের যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা কলাবাগানে গ্যাংয়ের ছুরিকাঘাতে কিশোর নিহত ইরানে গুপ্তচর নিয়োগ দিয়ে তাদের রক্ষা করার ব্যবস্থা নেয়নি সিআইএ অবসরের পরও অস্ত্রধারী পুলিশের নিরাপত্তা পাবেন বেনজীর বিমানের ইঞ্জিনে পাখি, ভোগান্তিতে সৌদিগামী যাত্রীরা ইউক্রেনে রুশ দখলদারিত্বকে স্বীকৃতি দেবে না যুক্তরাষ্ট্র : বাইডেন ত্রিদেশীয় সিরিজ খেলতে দেশ ছাড়ছে টাইগাররা

সকল