৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ৩ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

আশুলিয়ায় ২ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

আশুলিয়ায় ২ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন। - ছবি : নয়া দিগন্ত

ঢাকার আশুলিয়ায় দু’কিলোমিটার এলাকার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড সাভার জোনাল অফিস।

বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত আশুলিয়ার কাঠগড়া আমতলা এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড সাভার জোনাল অফিসের ব্যবস্থাপক আবু সাদাৎ মো: আবু সায়েদ জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ অভিযান চালানো হয়েছে। এ সময় গ্যাস সংযোগে ব্যবহৃত নিম্নমানের পাইপ ও রাইজার জব্দ করা হয়। এই এক স্থানে এ নিয়ে পাঁচবার অভিযান পরিচালনা করা হলো। এরপরও একটি চক্র বারবার এই এলাকায় অবৈধভাবে রাতের আঁধারে গ্যাস সংযোগ দিচ্ছে। অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অভিযানে আরো উপস্থিত ছিলেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রবিউশন কোম্পানি লিমিটেড সাভার জোনাল অফিসের উপ-ব্যবস্থাপক আনিসুর রহমান খান, আব্দুল মান্নানসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।


আরো সংবাদ


premium cement
আধিপত্য বিস্তারে ২ ডাকাত গ্রুপের সংঘর্ষ, নিহত ৩ হালুয়াঘাটে বন্য হাতির তাণ্ডব থামছেই না : এবার বিনষ্ট করলো বসতঘর বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৬৫ লাখ ছুঁইছুঁই সাফজয়ী ফুটবলারদের নামে সেতু ইউক্রেনের জন্য আরো ১২ বিলিয়ন ডলারের সহায়তা মার্কিনিদের আজারবাইজানকে ঠেকাতে আর্মেনিয়াকে ক্ষেপণাস্ত্র দিচ্ছে ভারত বিএনপির দুর্নীতি-দুঃশাসন বিদেশীদের কাছে তুলে ধরতে হবে : প্রধানমন্ত্রী ইরানের তেল রফতানিতে ফের যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা কলাবাগানে গ্যাংয়ের ছুরিকাঘাতে কিশোর নিহত ইরানে গুপ্তচর নিয়োগ দিয়ে তাদের রক্ষা করার ব্যবস্থা নেয়নি সিআইএ অবসরের পরও অস্ত্রধারী পুলিশের নিরাপত্তা পাবেন বেনজীর

সকল