২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সালথায় সহিংস তাণ্ডবের মামলায় উপজেলা যুবলীগ সভাপতি গ্রেফতার

সালথা উপজেলা যুবলীগের সভাপতি ও সোনাপুর ইউপির চেয়ারম্যান খায়রুজ্জামান বাবু মোল্যা - ফাইল ছবি।

করোনা মোকাবিলায় কঠোর বিধিনিষেধ কার্যকররকে কেন্দ্র করে ফরিদপুরের সালথায় সহিংস তাণ্ডবের মামলায় সালথা উপজেলা যুবলীগের সভাপতি ও সোনাপুর ইউপির চেয়ারম্যান খায়রুজ্জামান বাবু মোল্যাকে গ্রেফতার করেছে সালথা থানা পুলিশ।

মঙ্গলবার বিকেলে উপজেলার সোনাপুর ইউনিয়নের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শেখ সাদিক চেয়ারম্যান খাইরুজ্জামান বাবুকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি শেখ সাদিক বলেন, খায়রুজ্জামান বাবুর নামে সালথার সহিংস তাণ্ডবের মামলায় আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা থাকায় তাকে গ্রেফতার করে ফরিদপুরের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ২০২১ সালের ৫ এপ্রিল সন্ধ্যায় করোনা মোকাবিলায় কঠোর বিধিনিষেধ কার্যকরকে কেন্দ্র করে সালথায় নজিরবিহীন সহিংসতায় সালথা উপজেলা পরিষদ, থানা, সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়, উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবন, উপজেলা কৃষি অফিস, সাব-রেজিস্ট্রি অফিস, উপজেলা চেয়ারম্যানের বাসভবন ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয়। এই ঘটনায় পুলিশ সালথা উপজেলা যুবলীগের সভাপতি ও সোনাপুর ইউপি চেয়ারম্যান খায়রুজ্জামান বাবু মোল্যাসহ ৪৮৮ জনকে অভিযুক্ত করে ফরিদপুর আদালতে চার্জশিট দাখিল করে।


আরো সংবাদ



premium cement
৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে

সকল