২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাটিপে হত্যার অভিযোগে চাচাতো ভাই গ্রেফতার

ফরিদপুুরে স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাটিপে হত্যায় চাচাতো ভাই আটক - প্রতীকী ছবি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় এক চাচাতো ভাই তার ষষ্ঠ শ্রেণির ছাত্রী চাচাতো বোনকে ধর্ষণ শেষে গলাটিপে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। পরিবারের পক্ষ থেকে এজাহার পেয়ে অভিযুক্তকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

নিহত ওই স্কুলছাত্রীর নাম ফারিহা খানম (১১)। সে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার নড়াইল এম এ মান্নান উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী এবং ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের ইচাডাঙ্গা গ্রামের মোক্তার হোসেনের পাঁচ মেয়ের মধ্যে চতুর্থ।

এ ঘটনায় আজ সোমবার বিকেলে বোয়ালমারী থানায় একটি লিখিত এজাহার দায়ের করা হয়েছে।

মামলার এজাহার ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, রোববার (১৪ আগস্ট) বিকেলে ফারিহার চাচাতো ভাই মানোয়ার সিকদারের ছেলে রাসেল সিকদার (২১) তার চাচা মোক্তার হোসেনের মুদি দোকান থেকে দেড় শ’ টাকার মালামাল বাকিতে ক্রয় করে। সন্ধ্যায় রাসেল বাড়ি গিয়ে ফারিহাকে ডেকে ওই বাকি টাকা নিয়ে যেতে বলে। ফারিহা সরল মনে টাকা আনতে গেলে চাচতো ভাই রাসেল তাকে বাথরুমে নিয়ে ধর্ষণের পর গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে বলে অভিযোগ নিহতের পরিবারের।

এদিকে, অনেক খোঁজাখুঁজির পর রাসেলদের বাথরুম থেকে ফারিহাকে উদ্ধার করে পাশের আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ রাসেলকে আটক করে থানায় নিয়ে আসে।

প্রতিবেশীরা জানান, রাসেল আগে একবার পরিবারের অমতে বিয়ে করলেও সে বিয়ে টেকেনি। একমাত্র ছেলে উশৃঙ্খল হওয়ায় রাসেলের বাবা-মা রাসেলের সাথে থাকেন না। রাসেল ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। তার বাবা-মাও ঢাকায় থাকেন। তবে বাবা-মায়ের সাথে তার সম্পর্ক নেই।

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী-বোয়ালমারী ও আলফাডাঙ্গা সার্কেল) সুমন কর বলেন, এ ঘটনায় সোমবার (১৫ আগস্ট) বিকেলে নিহতের পরিবারের পক্ষ থেকে বোয়ালমারী থানায় একটি এজাহার দেয়া হয়েছে। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নিতে পুলিশ কাজ করছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মেয়েটিকে ধর্ষণের পর গলাটিপে হত্যা করা হতে পারে। নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে হত্যাকাণ্ড সম্পর্কে প্রকৃত তথ্য জানা যাবে।


আরো সংবাদ



premium cement