২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের শ্রীনগরে ৩ বাসের সংঘর্ষে ২ জন নিহত, আহত ২০

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের শ্রীনগরে ৩ বাসের সংঘর্ষে ২ জন নিহত, আহত ২০ - ছবি : নয়া দিগন্ত

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে ৩ বাসের সংঘর্ষে ২ জন নিহত ও ২০ জন আহত হয়েছে।

রোববার দুপুরে দিকে শ্রীনগর উপজেলার উমপাড়া এলাকার বটতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো: আফজাল হোসেন ও প্রত্যক্ষদর্শীরা জানান, এক্সপ্রেসওয়ের ঢাকা গামী পশ্চিম পাশের লেনে শরিয়তপুর পরিবহনের একটি বাস বিকল হয়ে যায়। এ সময় এর যাত্রীরা মোল্লা পরিবহনের একটি বাসে ওঠার সময় পেছন দিক সাকুরা পরিবহনের আরেকটি বাস ধাক্কা দেয়। তিনটি বাসের সংঘর্ষে ঘটনাস্থলেই তাহসান (৬) ও আব্দুল কুদ্দুস (৩৫) নিহত হন।

তাহসানের বাড়ি মাদারীপুর উপজেলার কালকিনি ও আব্দুল কুদ্দুসের বাড়ি মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায়। দুর্ঘটনায় আহত ৫ জনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো: মাহফুজ রিবেন জানান, আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন

সকল