২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে সংঘর্ষের শঙ্কায় শোক দিবসের অনুষ্ঠান বন্ধ

ফরিদপুরে সংঘর্ষের শঙ্কায় শোক দিবসের অনুষ্ঠান বন্ধ। - প্রতীকী ছবি

ফরিদপুরের সালথায় সংঘর্ষের শঙ্কায় আওয়ামী লীগর জাতীয় শোক দিবসের অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে পুলিশ।

শনিবার সন্ধ্যার পর পুলিশের একটি দল অনুষ্ঠান বন্ধের নির্দেশ দেয় এবং প্যান্ডেলের বাঁশসহ অন্যান্য সামগ্রী খুলে ফেলতে বলে হয়।

পুলিশ বলছে, সম্ভাব্য সংঘর্ষের আশঙ্কায় তাদের অনুষ্ঠান বন্ধ করতে বলা হয়।

সালথা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলীসহ অন্যরা জানান, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সালথা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে কুরআন খতম, মিলাদ মাহফিল, আলোচনা সভা ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্যান্ডেল তৈরির কাজ শুরু হয় শনিবার সকাল থেকে। তবে শনিবার সন্ধ্যার পর সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সাদী ফোন করে অনুষ্ঠান বন্ধ করে দিতে বলেন। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পুলিশ এসে মঞ্চ তৈরির কাজ বন্ধ করে দেয় এবং তৈরি করা মঞ্চের অংশ খুলে ফেলে পুলিশ। এ সময় আয়োজক পক্ষের নেতাদের হুমকি দেয়া হয় বলে অভিযোগ করেন তারা।

সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সাদী বলেন, সম্ভাব্য সংঘর্ষের শঙ্কায় অনুষ্ঠান বন্ধ করতে বলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল