১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

ধলেশ্বরীতে টিকটক করতে গিয়ে তরুণ নিখোঁজ

ধলেশ্বরীতে টিকটক করতে গিয়ে তরুণ নিখোঁজ। - ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের মুক্তারপুরে ধলেশ্বরী নদীতে টিকটক ভিডিও বানাতে গিয়ে দু’বন্ধু নদীতে ঝাঁপ দিয়ে একজন তীরে উঠতে পারলেও রাসেল (১৮) নামের একজন নিখোঁজ হয়েছে।

শনিবার দুপুর ৩টার দিকে মুক্তারপুর সেতুর উপর থেকে নদীতে ঝাঁপ দিয়ে ভিডিও বানানোর সময় এ দুর্ঘটনা ঘটে। সন্ধ্যা পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুঁবুরি দল নদীতে অনুসন্ধান চালালেও ওই টিকটকারের খোঁজ মেলেনি।

রাসেল বরিশালের হিজলা উপজেলার হেলাল বেপারীর ছেলে। পরিবারের সাথে মুন্সীগঞ্জ সদর উপজেলার দশকানি এলাকায় ভাড়া থাকতেন তারা।

পরিবার ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, দুপুরে রাসেল তিন বন্ধু সোহাগ, নাইম ও হামিমের সাথে ধলেশ্বরী নদীতে গোসল করতে যায়। এ সময় টিকটকের ভিডিও বানাতে মুক্তারপুর সেতু থেকে রাসেল ও হামিম ঝাঁপ দেয়। হামিম সাঁতরে তীরে উঠতে পারলেও তলিয়ে যায় রাসেল। এ ঘটনায় ৯৯৯ নম্বরে কল পেয়ে উদ্ধার অভিযানে অংশ মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিস ও ডুবুরি দল। সন্ধ্যা পর্যন্ত অনুসন্ধান চালিয়েও রাসেলের খোঁজ পায়নি তারা।

নিখোঁজ রাসেলের মা পারভীন আক্তার বলেন, রাসেল কাজ থেকে এসে নদীতে গোসল করতে যায়। টিকটক কি আমি জানি না।

মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল হাকিম জানান, নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজের ঘটনায় উদ্ধার অভিযান চালানো হয়। তবে সন্ধ্যা পর্যন্ত নিখোঁজের সন্ধান পাওয়া যায়নি। সন্ধ্যা হওয়ায় অভিযান বন্ধ ঘোষণা করা হয়েছে। যদি নিখোঁজকে না পাওয়া যায়, অথবা লাশ ভেসে না ওঠে তাহলে আগামীকাল সকালে আবারো উদ্ধার অভিযান চালানো হবে।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৩ মেসি না খেলায় হংকংয়ের সমর্থকরা টিকেটের অর্ধেক অর্থ ফেরত পাবে অবন্তিকার অভিযোগ কে কে অবহেলা করেছে, তদন্ত করা হবে : জবি ভিসি গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনা করতে সৌদি ও মিসর যাবেন ব্লিঙ্কেন গাজায় ‘শতভাগ’ মানুষ ‘তীব্র খাদ্য সঙ্কটে’ : মার্কিন পররাষ্ট্রমন্ত্রী নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউ’র জীবাশ্ম জ্বালানির তহবিল বন্ধ করল কেমব্রিজ বিশ্ববিদ্যালয় নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউর সালাম মুর্শেদীকে গুলশানের বাড়ি ছাড়তে হাইকোর্টের নির্দেশ গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনার জন্যে মিসর ও সৌদি আরব যাচ্ছেন ব্লিঙ্কেন আমাকে অ্যাপ্রোচ করেছিল, আমি গ্রহণ করিনি : মেজর অব. হাফিজ

সকল