৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ৩ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

হোটেল থেকে চিকিৎসকের লাশ উদ্ধার, স্বামীর দোষ স্বীকার

হোটেল থেকে চিকিৎসকের লাশ উদ্ধার, স্বামীর দোষ স্বীকার। - ছবি : সংগৃহীত

রাজধানীর পান্থপথে ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট নামের একটি আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসক জান্নাতুল নাঈম সিদ্দিকের (২৭) গলাকাটা লাশ উদ্ধারের ঘটনায় তার স্বামী রেজাউল করিম ওরফে রেজা দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

শনিবার রেজাউলকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা কলাবাগান থাকার পরিদর্শক (তদন্ত) আবু জাফর মোহাম্মদ মাহফুজুল কবির। একইসাথে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন এ তদন্ত কর্মকর্তা।

আবেদনের পরিপ্রেক্ষিত ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রশিদুল আলম রেজাউলের জবানবন্দি রেকর্ড করেন। পরে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য, গত (১০ আগস্ট) রাতে রাজধানীর পান্থপথের একটি আবাসিক হোটেল থেকে গলাকাটা অবস্থায় ওই নারী চিকিৎসকের লাশ উদ্ধার করা হয়। এরপর বৃহস্পতিবার (১১ আগস্ট) চট্টগ্রামের মুরাদপুর এলাকার একটি মেস থেকে তার স্বামীকে গ্রেফতার করা হয়।

শুক্রবার রাজধানীর কাওরান বাজারে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন সাংবাদিকদের জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে ২০১৯ সালে তাদের সাথে পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে ২০২০ সালের অক্টোবরে তারা কাজি অফিসে বিয়ে করেন। তবে রেজাউলের বিভিন্ন নারীর সাথে সম্পর্ক থাকার বিষয় পরে জান্নাতুল জানতে পারে। এ কারণেই তার সাথে প্রতিনিয়ত বাকবিতণ্ডা হতো। এছাড়াও বিভিন্ন কারণে তাদের মধ্যে অবিশ্বাস সৃষ্টি হয়।

র‌্যাব আরো জানায়, ১০ আগস্ট হত্যার উদ্দেশে জান্নাতুলকে আবাসিক হোটেলে নিয়ে যায় রেজাউল। হোটেলে রুমে ঢোকার পর তাদের মধ্যে কথাবার্তার একপর্যায়ে তর্কাতর্কি হয়। পরে রেজা তার ব্যাগ থেকে ধারালো অস্ত্র নিয়ে জান্নাতুলের শরীরে আঘাত করেন।

জান্নাতুল মগবাজার কমিউনিটি মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে এমবিবিএস পাস করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্ত্রী ও গাইনি বিষয়ে কোর্স করছিলেন।


আরো সংবাদ


premium cement
আড়াই বছর আগে শাকিবের সন্তানের মা হয়েছেন বুবলী আধিপত্য বিস্তারে ২ ডাকাত গ্রুপের সংঘর্ষ, নিহত ৩ হালুয়াঘাটে বন্য হাতির তাণ্ডব থামছেই না : এবার বিনষ্ট করলো বসতঘর বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৬৫ লাখ ছুঁইছুঁই সাফজয়ী ফুটবলারদের নামে সেতু ইউক্রেনের জন্য আরো ১২ বিলিয়ন ডলারের সহায়তা মার্কিনিদের আজারবাইজানকে ঠেকাতে আর্মেনিয়াকে ক্ষেপণাস্ত্র দিচ্ছে ভারত বিএনপির দুর্নীতি-দুঃশাসন বিদেশীদের কাছে তুলে ধরতে হবে : প্রধানমন্ত্রী ইরানের তেল রফতানিতে ফের যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা কলাবাগানে গ্যাংয়ের ছুরিকাঘাতে কিশোর নিহত ইরানে গুপ্তচর নিয়োগ দিয়ে তাদের রক্ষা করার ব্যবস্থা নেয়নি সিআইএ

সকল