২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শনিবার কোন এলাকায় কখন লোডশেডিং

শনিবার কোন এলাকায় কখন লোডশেডিং -

বিদ্যুতের ঘাটতি কমাতে দেশে এলাকাভিত্তিক লোডশেডিং ব্যবস্থা চালু হয়েছে। সরকারের নির্দেশনা অনুযায়ী কোন এলাকায় কখন লোডশেডিং থাকবে তার সময়সূচি আগেই জানিয়ে দেয়া হচ্ছে। শনিবার কোথায়, কখন লোডশেডিং থাকবে তার সূচি প্রকাশ করেছে।

শুক্রবার বিদ্যুৎ বিভাগের ঢাকার চার বিতরণ কোম্পানি ডিপিডিসি, ডেসকো, ওজোপাডিকো ও নেসকো তাদের নিজস্ব ওয়েব সাইটে শনিবারের সূচি প্রকাশ করে।

জ্বালানি সাশ্রয়ে উচ্চ ব্যয়ের ডিজেলচালিত বিদ্যুৎকেন্দ্র বন্ধ রাখার সরকারি সিদ্ধান্তের পর সরবরাহ সঙ্কটে দেশজুড়ে প্রতিদিন সূচি ধরে এক ঘণ্টা করে লোডশেডিং করা শুরু হয় মঙ্গলবার (১৯ জুলাই) থেকে।

এর আগে ১৮ জুলাই লোডশেডিংয়ের সিদ্ধান্ত সরকারের পক্ষ থেকে জানানো হয়। প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিদ্যুৎ ও জ্বালানিবিষয়ক সমন্বয় সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

নিচে ডিপিডিসি, ডেসকো, ওজোপাডিকো ও নেসকোর রোববারের লোডশেডিংয়ের এলাকাভিত্তিক সূচির লিংক দেয়া হয়েছে।

ডিপিডিসি

ডেসকো

ওজোপাডিকো

নেসকো


আরো সংবাদ



premium cement
আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের রোববার থেকে স্কুল খোলা : শনিবারও চলবে ক্লাস যুক্তরাষ্ট্রকে বিশ্বরাজনীতির মঞ্চ থেকে সরিয়ে আনতে চান ট্রাম্প : বাইডেন কলিং ভিসায় প্রতারণার শিকার প্রবাসী দেশে ফেরার সময় মারা গেলেন চট্টগ্রামে পুলিশ হেফাজতে দুদক কর্মকর্তার মৃত্যু ভারতীয় ৫২৭ খাদ্যপণ্যে ক্যান্সার সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ তীব্র তাপদাহের জন্য দায়ী অবৈধ সরকার : মির্জা আব্বাস অনলাইন ক্লাসে যাচ্ছে জবি : বন্ধ থাকবে পরীক্ষা

সকল