০২ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯, ৫ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

পদ্মায় নিখোঁজের এক দিন পর শিশুর লাশ উদ্ধার

-

মাদারীপুর জেলার শিবচরের কাঁঠালবাড়ী ইউনিয়নের চরচান্দা এলাকায় পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া অপর শিশু আব্দুর রহিমের (১০) লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার তার লাশ উদ্ধার করা হয়।

এ নিয়ে নিখোঁজ থাকা দুই শিশুর লাশ উদ্ধার করা হলো। এর আগে বৃহস্পতিবার (১১ আগস্ট) সন্ধ্যায় শিশু আরাফাতের (৯) লাশ উদ্ধার করে নৌ পুলিশ।

নৌ পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে উপজেলার চরচান্দা এলাকার পদ্মা নদীতে গোসল করতে নামে সাত শিশু। এ সময় স্রোতের টানে আরাফাত ও আব্দুর রহিম নামে দুই শিশু তলিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় ডুবুরি নিয়ে তল্লাশি চালায় নৌ পলিশ। এ সময় শিবচর ফায়ার সার্ভিস সদস্যরাও উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় আরাফাতের লাশ উদ্ধার হলেও শিশু আব্দুর রহিম নিখোঁজ থাকে। শুক্রবার সকালে নদীতে শিশুটির লাশ ভাসতে দেখে নৌ পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

শিশু আব্দুর রহিম চরচান্দ্রা গ্রামের আবুল মাদবরের ছেলে ও আরাফাত একই গ্রামের রহিম হাওলাদারের ছেলে। তারা উভয়ই চরচান্দ্রা এলাকার একটি মাদরাসার ছাত্র ছিল।

এদিকে স্থানীয় একটি সূত্র জানিয়েছে, গোসল করতে গিয়ে বাল্ক হেড থেকে শিশুরা লাফিয়ে পানিতে পড়ছিল। এ সময় স্রোতের টানে দুই শিশু বাল্কহেডের নিচে চলে যায়।

কাঁঠালবাড়ী নৌ পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহানুর আলী বলেন, স্থানীয় ডুবুরি নিয়ে নৌ পুলিশের সদস্যরা তল্লাশি চালিয়ে বৃহস্পতিবার এক শিশুর লাশ উদ্ধার করে। পরে শুক্রবার সকালে আরেক শিশুর লাশ নদীতে ভেসে ওঠে। পরে সেই লাশ উদ্ধার করা হয়।


আরো সংবাদ


premium cement