২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নবাবগঞ্জে পুকুর থেকে ইজিবাইক চালকের লাশ উদ্ধার

নবাবগঞ্জে পুকুর থেকে ইজিবাইক চালকের লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

ঢাকার নবাবগঞ্জে একটি বাড়ির পুকুর থেকে গলায় বিদ্যুতের তার জড়ানো অবস্থায় মো: রাজিব (১৮) নামে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে নবাবগঞ্জ থানা পুলিশ।

শুক্রবার সকালে উপজেলার পশ্চিম কৈলাইল নতুনবাজার এলাকা থেকে তার লাশটি উদ্ধার করা হয়। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন কৈলাইল ইউপি চেয়ারম্যান মোঃ বসির আহমেদ।

মৃত রাজিব কৈলাইল গ্রামের মোঃ সেন্টুর ছেলে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকাল থেকে রাজিব নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরে শুক্রবার সকালে এলাকাবাসী ও তার স্বজনরা পশ্চিম কৈলাইল নতুনবাজার এলাকার একটি বাড়ির পুকুরে গলায় বিদ্যুতের তার জড়ানো অবস্থায় রাজিবের লাশ দেখতে পায়। পরে পুলিশকে খবর দেয়া হয়।

এ সংবাদ লেখার সময়ে পর্যন্ত দোহার নবাবগঞ্জ সার্কেল এএসপি নবাবগঞ্জ থানার ওসিসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত আছেন।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ বলেন, আমরা ঘটনাস্থলে আছি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পরে এ বিষয়ে জানানো হবে।


আরো সংবাদ



premium cement
পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু স্পেশাল অলিম্পিকে চ্যাম্পিয়ন বাংলাদেশ, প্রশংসিত দেওয়ানগঞ্জের রবিন সব শিক্ষাপ্রতিষ্ঠান আরো ৭ দিন বন্ধ ঘোষণা থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারো সংঘর্ষ শুরু : থাই সেনাবাহিনী পাঁচবিবিতে মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গায় ১৪০তম দেশ হিসেবে ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো বার্বাডোস সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে : রিজভী কুষ্টিয়ায় অস্ত্রসহ যুবলীগ নেতা আটক পাকিস্তানে একসাথে ৬ শিশুর জন্ম, সবাই সুস্থ ৪০ বছর ধরে মুসল্লিদের ফ্রি চা খাওয়ানো মদিনার সেই বৃদ্ধের ইন্তেকাল

সকল