২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সাপুরের কাছ থেকে গোখরা সাপের ৫০ বাচ্চা উদ্ধার

সাপুরের কাছ থেকে গোখরা সাপের ৫০ বাচ্চা উদ্ধার - ছবি : সংগৃহীত

ফরিদপুরের শহরের টেপাখোলা এলাকা থেকে মঙ্গলবার দুপুরে ৫০টি গোখরা সাপের বাচ্চা উদ্ধার করা হয়েছে।

স্থানীয় এক বাসিন্দা জানান, জেলা সদরের চাঁদপুর থেকে আসা একটি যুবক সাপের বাচ্চাগুলো নিয়ে লোকজনের কাছ থেকে টাকা তুলছিল। বিষয়টি ভালো মনে হয়নি। এ কারণে বন বিভাগকে ফোন দিয়ে অভিযোগ করা হয়। পরে বনবিভাগের লোক এসে সাপ গুলো নিয়ে যায়।

ফরিদপুর বন বিভাগ ফরেস্টার জাহিদুল ইসলাম জানান, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে আমরা ৫০টি সাপের বাচ্চা উদ্ধার করি।

তিনি বলেন, বাচ্চাগুলো গোখরা সাপের। আমরা বিষয়টি বনপ্রাণী বিভাগকে জানিয়েছি। আগামীকাল (বুধবার) তারা (বনপ্রাণী লোক) এসে নিয়ে যাবে। বর্তমানে সাপের বাচ্চাগুলো আমাদের হেফাজতে রয়েছে।

তিনি আরো জানান, যে যুবকের কাছ থেকে বাচ্চাগুলো উদ্ধার করা হয়েছে। তিনি চানপুর আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা। তবে তার পরিবার সাপুরিয়া পেশায় কাজ করে।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক

সকল