০৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯, ১০ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

৭ বছর লুকিয়ে থাকার পর খুনের আসামি গ্রেফতার

৭ বছর লুকিয়ে থাকার পর খুনের আসামি গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে সাত বছর পলাতক থাকার পর সাইদুল বাবুর্চি হত্যার প্রধান আসামি নান্নু শেখ ওরফে নূরনবীকে (৩৭) গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।

শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার আশুলিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বাড়ি মাগুরা জেলায়।

রোববার বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪-এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান।

তিনি জানান, ২০১৫ সালের ১৮ ডিসেম্বর সকালে গাজীপুরের সাবেক জয়দেবপুর থানার (বর্তমানে কোনাবাড়ি থানা) দেওয়ানবাড়ীর ছায়াতল মার্কেট এলাকা থেকে বাবুর্চি সাইদুল ইসলামের লাশ উদ্ধার করা হয়।

নিহতের স্বজনেরা জানান, নান্নু সাইদুলের মোটরসাইকেলে চড়ে বাইরে যাওয়ার পর হতে নিখোঁজ হন। পরে নান্নুর পরিবার থানায় মামলা করে।

র‌্যাব জানায়, ঘটনার পর থেকে নান্নু শেখ নিজের নাম ও ঠিকানা গোপন করে বিভিন্ন সময়ে বিভিন্ন এলাকায় আত্মগোপন করে থাকত। তার বিরুদ্ধে একাধিক খুন, ডাকাতি ও জমি দখলের অভিযোগ রয়েছে।

র‌্যাব আরো জানায়, গাজীপুরের কোনাবাড়িতে সাইদুল ও নান্নু একই কারখানায় চাকরি করতেন। চাকরির পাশাপাশি কারখানার সামনে অস্থায়ী দোকানে গেঞ্জি, প্যান্ট ও লুঙ্গি বিক্রি করতেন সাইদুল। ঘটনার মাসখানেক আগে তিনি বিদেশ যাওয়ার জন্য মালামালসহ দোকান বিক্রি করে দেন এবং চাকরি ছেড়ে দেন। তার কাছ থেকে ফুসলিয়ে দেড় লাখ টাকা ধার নেন নান্নু। পরে পাওনা টাকা ফেরত চাওয়ায় রাতে টাকা দেয়ার কথা বলে সাইদুলকে খুন করে লাশ ধানক্ষেতে ফেলে রেখে যান নান্নু ও তার সহযোগীরা।

 

 


আরো সংবাদ


premium cement