২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

৭ বছর লুকিয়ে থাকার পর খুনের আসামি গ্রেফতার

৭ বছর লুকিয়ে থাকার পর খুনের আসামি গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে সাত বছর পলাতক থাকার পর সাইদুল বাবুর্চি হত্যার প্রধান আসামি নান্নু শেখ ওরফে নূরনবীকে (৩৭) গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।

শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার আশুলিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বাড়ি মাগুরা জেলায়।

রোববার বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪-এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান।

তিনি জানান, ২০১৫ সালের ১৮ ডিসেম্বর সকালে গাজীপুরের সাবেক জয়দেবপুর থানার (বর্তমানে কোনাবাড়ি থানা) দেওয়ানবাড়ীর ছায়াতল মার্কেট এলাকা থেকে বাবুর্চি সাইদুল ইসলামের লাশ উদ্ধার করা হয়।

নিহতের স্বজনেরা জানান, নান্নু সাইদুলের মোটরসাইকেলে চড়ে বাইরে যাওয়ার পর হতে নিখোঁজ হন। পরে নান্নুর পরিবার থানায় মামলা করে।

র‌্যাব জানায়, ঘটনার পর থেকে নান্নু শেখ নিজের নাম ও ঠিকানা গোপন করে বিভিন্ন সময়ে বিভিন্ন এলাকায় আত্মগোপন করে থাকত। তার বিরুদ্ধে একাধিক খুন, ডাকাতি ও জমি দখলের অভিযোগ রয়েছে।

র‌্যাব আরো জানায়, গাজীপুরের কোনাবাড়িতে সাইদুল ও নান্নু একই কারখানায় চাকরি করতেন। চাকরির পাশাপাশি কারখানার সামনে অস্থায়ী দোকানে গেঞ্জি, প্যান্ট ও লুঙ্গি বিক্রি করতেন সাইদুল। ঘটনার মাসখানেক আগে তিনি বিদেশ যাওয়ার জন্য মালামালসহ দোকান বিক্রি করে দেন এবং চাকরি ছেড়ে দেন। তার কাছ থেকে ফুসলিয়ে দেড় লাখ টাকা ধার নেন নান্নু। পরে পাওনা টাকা ফেরত চাওয়ায় রাতে টাকা দেয়ার কথা বলে সাইদুলকে খুন করে লাশ ধানক্ষেতে ফেলে রেখে যান নান্নু ও তার সহযোগীরা।

 

 


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল