৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ৩ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

সালথায় ২টি প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

সালথায় ২টি প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের সালথা সদর বাজারে পেট্রোল, অকটেন ও ডিজেলের দাম নিয়ন্ত্রণে রাখতে পেট্রোল পাম্প, জ্বালানি তেল বিক্রয়ের লাইসেন্সপ্রাপ্ত দোকানে মোবাইল কোর্ট পরিচালনা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় দুটি প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দেয়া হয়।

সোমবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোছা: তাছলিমা আকতারের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

সেবামূল্য তালিকা প্রদর্শন-সংরক্ষণ না করার দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯-এর অধীনে তাছলিমা আকতার দোকান দুটিকে দুই হাজার টাকা জরিমানা করেন।

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোছা: তাছলিমা আকতার বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯-এর অধীনে দুটি প্রতিষ্ঠানকে এই অর্থদণ্ড প্রদান করা হয়েছে। প্রত্যেক বাবসায়ীকে সতর্কতামূলক জরিমানা করা হয়েছে। তারা সংশোধিত না হলে পরবর্তীকালে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ


premium cement
ছেলেকে নিয়ে যা জানালেন বুবলি ও সাকিব পাইপলাইনে নাশকতা ‘আন্তর্জাতিক সন্ত্রাসবাদের’ উদাহরণ : এরদোগানকে পুতিন আফগানিস্তানের কাবুলে বিস্ফোরণ, নিহত ১৯ আহত ২৭ আড়াই বছর আগে শাকিবের সন্তানের মা হয়েছেন বুবলী আধিপত্য বিস্তারে ২ ডাকাত গ্রুপের সংঘর্ষ, নিহত ৩ হালুয়াঘাটে বন্য হাতির তাণ্ডব থামছেই না : এবার বিনষ্ট করলো বসতঘর বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৬৫ লাখ ছুঁইছুঁই সাফজয়ী ফুটবলারদের নামে সেতু ইউক্রেনের জন্য আরো ১২ বিলিয়ন ডলারের সহায়তা মার্কিনিদের আজারবাইজানকে ঠেকাতে আর্মেনিয়াকে ক্ষেপণাস্ত্র দিচ্ছে ভারত বিএনপির দুর্নীতি-দুঃশাসন বিদেশীদের কাছে তুলে ধরতে হবে : প্রধানমন্ত্রী

সকল