২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সালথায় ২টি প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

সালথায় ২টি প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের সালথা সদর বাজারে পেট্রোল, অকটেন ও ডিজেলের দাম নিয়ন্ত্রণে রাখতে পেট্রোল পাম্প, জ্বালানি তেল বিক্রয়ের লাইসেন্সপ্রাপ্ত দোকানে মোবাইল কোর্ট পরিচালনা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় দুটি প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দেয়া হয়।

সোমবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোছা: তাছলিমা আকতারের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

সেবামূল্য তালিকা প্রদর্শন-সংরক্ষণ না করার দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯-এর অধীনে তাছলিমা আকতার দোকান দুটিকে দুই হাজার টাকা জরিমানা করেন।

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোছা: তাছলিমা আকতার বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯-এর অধীনে দুটি প্রতিষ্ঠানকে এই অর্থদণ্ড প্রদান করা হয়েছে। প্রত্যেক বাবসায়ীকে সতর্কতামূলক জরিমানা করা হয়েছে। তারা সংশোধিত না হলে পরবর্তীকালে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল