৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ৩ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে শরীয়তপুরে জামায়াতের বিক্ষোভ

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে শরীয়তপুরে জামায়াতের বিক্ষোভ - ছবি : নয়া দিগন্ত

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বাংলাদেশ জামায়াতে ইসলামী শরীয়তপুর শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বাদ মাগরিব শরীয়তপুর জেলা শহরের পালং উত্তর বাজার জামে মসজিদের সামনে থেকে মিছিলটি বের হয়ে পালং কাঁচাবারের সামনে গিয়ে শেষ হয়।

সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জামায়াতে ইসলামী শরীয়তপুর জেলা শাখার সেক্রেটারি কে এম মকবুল হোসাইন, শরীয়তপুর পৌরসভা নায়েবে আমির মো: শহীদুল ইসলাম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, বর্তমান অবৈধ সরকার অন্যায়ভাবে জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি করে সাধারণ মানুষের পিঠ দেয়ালে ঠেকিয়ে দিয়েছে। এর ফলে বাজারের প্রতিটি জিনিস-পত্রের দাম বাড়ায় জনগণ দিশেহারা হয়ে পড়েছে। এই সরকারের জনগণের প্রতি দায়বদ্ধতা থাকলে জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির এই অনৈতিক সিদ্ধান্ত নিতে পারত না। আমরা অনতি বিলম্বে সরকারের এই অগণতান্ত্রিক সিদ্ধান্ত প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি।

 


আরো সংবাদ


premium cement
ছেলেকে নিয়ে যা জানালেন বুবলি ও সাকিব পাইপলাইনে নাশকতা ‘আন্তর্জাতিক সন্ত্রাসবাদের’ উদাহরণ : এরদোগানকে পুতিন আফগানিস্তানের কাবুলে বিস্ফোরণ, নিহত ১৯ আহত ২৭ আড়াই বছর আগে শাকিবের সন্তানের মা হয়েছেন বুবলী আধিপত্য বিস্তারে ২ ডাকাত গ্রুপের সংঘর্ষ, নিহত ৩ হালুয়াঘাটে বন্য হাতির তাণ্ডব থামছেই না : এবার বিনষ্ট করলো বসতঘর বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৬৫ লাখ ছুঁইছুঁই সাফজয়ী ফুটবলারদের নামে সেতু ইউক্রেনের জন্য আরো ১২ বিলিয়ন ডলারের সহায়তা মার্কিনিদের আজারবাইজানকে ঠেকাতে আর্মেনিয়াকে ক্ষেপণাস্ত্র দিচ্ছে ভারত বিএনপির দুর্নীতি-দুঃশাসন বিদেশীদের কাছে তুলে ধরতে হবে : প্রধানমন্ত্রী

সকল