২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ঘাটাইলে মানববন্ধনে হামলার ঘটনায় ৩৯ জনের নামে মামলা, গ্রেফতার ৭

ঘাটাইলে মানববন্ধনে হামলার ঘটনায় ৩৯ জনের নামে মামলা, গ্রেফতার ৭ - ছবি : প্রতীকী

টাঙ্গাইলের ঘাটাইলে সাগরদীঘি বাজারে দুর্নীতিবিরোধী মানববন্ধনে ইউপি চেয়ারম্যানের হামলার ঘটনায় মামলা হয়েছে।

গত ৭ আগস্ট রোববার সাগরদীঘি ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মো: হাবিবুল্লাহ ৩৯ জনের নাম উল্লেখ করে মামলা করেন। তবে মামলায় সাগরদীঘি ইউপি চেয়ারম্যান হেকমত সিকদারকে আসামি করা হয়নি। পুলিশ ইতোমধ্যে সাতজনকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে।

মামলার বিবরণ থেকে জানা গেছে, গত ৫ আগস্ট বৃহস্পতিবার উপজেলার সাগরদীঘি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেকমত সিকদারের বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তুলে মানববন্ধনের আয়োজন করেন স্থানীয় বাসিন্দারা। পরে শান্তিপূর্ণ মানববন্ধনে চেয়ারম্যান হেকমত সিকদারের নেতৃত্বে হামলা করা হয় বলে অংশগ্রহণকারীরা অভিযোগ করেন। এ হামলায় মামলার হাবিবুল্লাহসহ খোরশেদ আলম (৩৪), মো: জসিম (৩১), মো: রসুল (৪২) ও সাবান আলী (৫৫) নামে পাঁচ ব্যক্তি আহত হন। এ সময় একটি অটোরিকশা ও একটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

এদিকে মামলার পর পরেই সাগরদীঘির বিভিন্ন এলাকা থেকে গতকাল রোববার দুপুর পর্যন্ত সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার ব্যক্তিরা হলেন নাজমুল হোসেন, মোশারফ হোসেন, রফিকুল ইসলাম, আব্দুর রাজ্জাক, সাজ্জাদ হোসেন, রঞ্জু মিয়া ও মো: সবুজ।

এ বিষয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আজহারুল ইসলাম
সরকার বলেন, ওই ঘটনায় করা মামলায় সাতজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

 


আরো সংবাদ



premium cement