২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

তুরাগে বিস্ফোরণ : আরো ১ জনের মৃত্যু

- ছবি - সংগৃহীত

রাজধানীর তুরাগে কামারপাড়া এলাকায় একটি ভাঙারির দোকানে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আটজনের মধ্যে আরো একজনের মৃত্যু হয়েছে। তার নাম মিজানুর রহমান (৩৫)।

গতকাল রোববার দিবাগত রাত ১টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো চারজনে।

গত শনিবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান দগ্ধ তিনজন। তারা হলেন নূর হোসেন (৬০), গাজী মাজহারুল ইসলাম (৪৫) ও আলমগীর হোসেন আলম (২৩)।

হাসপাতাল সূত্র বলছে, মিজানুর রহমানের বাড়ি নীলফামারীর জলঢাকা উপজেলার কৈমারী গ্রামে। দুই ভাই ও দুই বোনের মধ্যে মিজানুর ছিলেন বড়। তার আট বছরের এক সন্তান রয়েছে। তার স্ত্রী জহিরুন বেগম সাত মাসের অন্তঃসত্ত্বা।

শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক এস এম আইউব হোসেন বলেন, মিজানুরের শরীরে ৯৫ শতাংশ পুড়ে গিয়েছিল। বাকি চারজনের অবস্থাও আশঙ্কাজনক।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন, লাশটি মর্গে রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে হিট স্ট্রোকে মরিচ ব্যবসায়ীর মৃত্যু প্রধানমন্ত্রী ৬ দিনের সফরে বুধবার থাইল্যান্ড যাচ্ছেন রায়গঞ্জে পাটভর্তি ট্রাকে আগুন জামালপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ৪৬তম বিসিএস প্রিলি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের

সকল