২০ আগস্ট ২০২২
`

মুন্সীগঞ্জে সেপটিক ট্যাংক বিস্ফোরণে তরুণী নিহত

মুন্সীগঞ্জে সেপটিক ট্যাংক বিস্ফোরণে তরুণী নিহত - ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের মানিকপুরে একটি বাসার সেপটিক ট্যাংক বিস্ফোরণে আফরোজা (১৬) নামের এক তরুণীর নিহত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। আফরোজা আইয়ুব আলীর মেয়ে। তিনি ওই বাসার ভাড়াটিয়া।

জানা গেছে, নিহত তরুণী তার পরিবারের সাথে ওই বাসায় ভাড়া থাকতেন। দুর্ঘটনার সময় তিনি সেপটি ট্যাংকের উপরে খাটে ঘুমন্ত অবস্থায় ছিলেন। এ সময় বিস্ফোরণ হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আফরোজার বাবা আইয়ুব আলী জানান, এটা একটি দুর্ঘটনা মাত্র। দুর্ঘটনার সময়ে আফরোজা বাসার নিচ তলার বাম পাশের ফ্লাটে একটি রুমে ঘুমাচ্ছিলেন। বিস্ফোরণে খাটটি চুর্ণবিচুর্ণ হয়ে যায়। মেয়েটি ক্ষতবিক্ষত হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

বাড়ির মালিক জয়নাল বেপারীর আত্মীয় সালমা আক্তার জানান, এই বিল্ডিংটি পৌরসভার ইঞ্জিনিয়ার তুহিনের ড্রয়িংয়ে করা হয়েছে। বিল্ডিংয়ের কাজ এখনো চলমান। এর মধ্যে সেফটি ট্যাংক বিস্ফোরণ আসলে ইঞ্জিনিয়ারের ত্রুটি কিনা তা গুরুত্বের সাথে খতিয়ে দেখা জরুরী বলে মনে করছেন তিনি।

জয়নাল বেপারীর ভায়রা জানান, সেপটি ট্যাংকির বায়ু নিঃসরণ করার পাইপ হয়তোবা কেউ বন্ধ করে দিয়েছে। ১০ বছর ধরে এই বিল্ডিংয়ের কাজ চলমান। সেপটি ট্যাংকের বায়ু নিঃসরণ না হওয়াতেই এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে ইঞ্জিনিয়ার তুহিনের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিকুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ


premium cement
২১ আগস্ট গ্রেনেড হামলা : মামলা হাইকোর্টে শুনানির উদ্যোগ মোগাদিসুতে হোটেলে হামলায় ৮ বেসামরিক নাগরিক নিহত নামাজ পড়তে গিয়ে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্টে ক্রেনের চালকের মৃত্যু ইউক্রেন নিয়ে যা জানালেন জাতিসঙ্ঘ শরণার্থী সংস্থার প্রধান ডাকাতের আতঙ্ক, ৯৯৯-এ ফোন করে রক্ষা পেলেন ঢাবির ১০ শিক্ষার্থী ইবোলার ওষুধ অনুমোদন করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা মেয়ের বিয়ের আগে ফিলিস্তিনি বাবাকে গুলি করে হত্যা করল ইসরাইল ভারতে দুর্ঘটনায় ৬ তীর্থযাত্রী নিহত, আহত ২০ মেক্সিকোয় ৪৩ ছাত্র নিখোঁজের ঘটনায় সাবেক প্রসিকিউটর গ্রেফতার ইডেন কলেজ ছাত্রলীগ সভাপতি তামান্নার অডিও ফাঁস

সকল