২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শীতলক্ষ্যায় জোরপূর্বক গরু নামাতে সন্ত্রাসী তাণ্ডব : বেপারীদের মারধর, ট্রলার ডুবি

গরুর রশি নিয়ে টানাহেঁচড়া করলে হাতকড়া পড়বে : এসপি
গরু বহনকারী ট্রলারে হামলা করা হয়। - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের বন্দরের নবীগঞ্জে শীতলক্ষ্যা নদীর তীরে কোরবানির গরুর হাটের ইজারাদার মোতালেবের বাহিনী কর্তৃক জোরপূর্বক ট্রলার থেকে গরু নামানোর চেষ্টা করা হয়েছে। মারধর করা হয়েছে গরুর বেপারীদের। এ সময় ওই বাহিনীর লোকজনদের বহনকারী ট্রলারটি ডুবে যায়।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৪ নম্বর ওয়ার্ড কাইতাখালি গোলন্দাজ সাহেবের পশুর হাটে এই ঘটনা ঘটে। এ সময় হাটের ইজারাদার মোতালেবের বাহিনীর লোকজন বেপারীদের উপর হামলা করে। এতে কয়েকজন আহত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ইজারাকৃত ২৪ নম্বর ওয়ার্ড কাইতাখালি গোলন্দাজ সাহেবের পশুর হাটের ইজারাদার মোতালেবের বাহিনীর সদস্য রশিদ, মাবুল শিকদারের ছেলে অনিল শিকদার, মন্নান শিকদারসহ বাহিনী গরুর বেপারীদের মারধর করে জোরপূর্বক গরু নামাতে গিয়ে শীতলক্ষ্যা নদীতে তাদের বহনকারী ট্রলার ডুবে যায়।

জানা গেছে, শীতলক্ষ্যা নদী দিয়ে পাবনা, সিরাজগঞ্জ থেকে আগত গরু বোঝাই তিনটি ট্রলার হাটের সামনে দিয়ে যাওয়ার সময় জোরপূর্বক হাটের ইজারাদার মোতালেব বাহিনীর সদস্যরা বেপারীদেরকে মারধর করে হাটে নেয়ার চেষ্টা করে। এ সময় গরু বেপারীরা অস্বীকৃতি ও ইজারাদারের লোকজনকে বাধা দিলে সন্ত্রাসী বাহিনীর লোকজন লাঠি ও লোহার রড নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা ও নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামানকে মুঠোফোনে ঘটনার ব্যাপারে জিজ্ঞেস করা হলে কোনো সদুত্তর দিতে পারেননি।

নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেন, ‘ট্রলার বা ট্রাকবোঝাই গরু নিয়ে টানাহেঁচড়ার চেষ্টা করলে তাদের বলতে চাই, গরুর রশিতে এক হাত দিলে তো আরেক হাতে হাতকড়া পরতে রেডি থাকতে হবে। গরুর বেপারীদের বাধাদানকারীরা কার লোক তা দেখা হবে না। কোনো রকমের অনিয়ম যদি ধরা পড়ে, তাহলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।’


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের মধুখালীর পঞ্চপল্লীর ঘটনায় ৩ মামলা তৃণমূল সংগঠনের মজবুতির জন্য কাজ করতে হবে : মাওলানা আব্দুল হালিম ‘দেশ ও জাতি দুঃসময় পার করছে’ ওসমানীনগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২ সহ-অধিনায়ক হতে পারেন রিজওয়ান মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের

সকল