১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে অপহৃত গরু ব্যবসায়ী উদ্ধার, আটক ২

সোনারগাঁওয়ে অপহৃত গরু ব্যবসায়ী উদ্ধার, আটক ২। - ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে হাত-পা বাঁধা অবস্থায় মো: ইসমাইল (৪০) নামের অপহৃত এক গরু ব্যবসায়ীকে উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা। এ সময় এক লাখ ৯৯ হাজার টাকাসহ জামান ও সাদেকুর নামের দু’অপহরণকারীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১১ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

অপহরণকারী জামান সোনারগাঁওয়ের সাদিপুর এলাকার মো: কাদিরের ছেলে ও সাদেকুর একই এলাকার আ: আলীর ছেলে। বুধবার বিকেলে কাঁচপুর সোনাপুর মধ্যপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-১১ এর প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, ভিকটিম ইসমাইল একজন গরু ব্যবসায়ী। ঈদকে সামনে রেখে বিভিন্ন স্থান থেকে গরু কিনে বাজারে বিক্রি করে থাকেন তিনি। মঙ্গলবার একটি অপহরণকারী চক্র তাকে গরু বিক্রির কথা বলে কাঁচপুর এলাকায় ডেকে নিয়ে আটকে রাখে। পরে তাকে নগ্ন করে মোবাইলে ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছেড়ে দিয়ে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় এবং পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

ওই ব্যবসায়ীর স্ত্রী স্বামীকে বাঁচাতে অপহরণকারীদের এক লাখ ৯৯ টাকা পাঠান এবং র‌্যাব-১১ এর কাছে একটি অভিযোগ করেন।

অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ সিপিএসসি এর একটি টিম গোয়েন্দা নজরধারীর মাধ্যমে তথ্যপ্রযুক্তির সহায়তায় অভিযান চালায়। অভিযানে দু’অপহরণকারীকে আটক করে ও অপহৃত গরু ব্যবসায়ী ইসমাইলকে উদ্ধার করে তারা। এ সময় তাদের কাছ থেকে ১ লাখ ৯৯ হাজার টাকা উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব।


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল