১১ আগস্ট ২০২২
`

নতুন ফ্রিজে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে শ্রমিকলীগ নেতার মৃত্যু

নতুন ফ্রিজে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে শ্রমিকলীগ নেতার মৃত্যু। - ফাইল ছবি।

ফরিদপুরের বোয়ালমারীতে ঈদ উপলক্ষে কেনা নতুন ফ্রিজে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে মো: এখলাসুর রহমান (৪০) নামের এক শ্রমিকলীগ নেতার মৃত্যু হয়েছে।

বুধবার রাত ১১টার দিকে মারা যান তিনি।

মো: এখলাসুর রহমান উপজেলার দাদপুর ইউনিয়নের শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক ও রাঙ্গামুলাকান্দী গ্রামের বাসিন্দা। তিনি পেশায় একজন ব্যবসায়ী ছিলেন। তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

জানা যায়, বুধবার সন্ধায় ফরিদপুর থেকে একটি ফ্রিজ কিনে তিনি বাড়ি ফেরেন। রাতে বিদ্যুৎমিস্ত্রী ফ্রিজের বিদ্যুৎ সংযোগ স্থাপনের ঘণ্টাখানেক পর তিনি ফ্রিজটি চালু করতে সুইচ অন করতে যান। এ সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হলে হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম জানান, ফরিদপুরের বিএসএমএমসি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক এখলাসকে মৃত ঘোষণা করেন। বৃহস্পতিবার সকালে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।


আরো সংবাদ


premium cement
যার মধ্যে নৈতিকতা নেই সে প্রকৃত মানুষ হতে পারে না : প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসান মূল্যবৃদ্ধি ও দুর্নীতির প্রতিবাদে প্রেসিডেন্টের পদত্যাগ দাবিতে উত্তাল সিয়েরালিওন গাজায় ইসরাইলি হামলায় মৃতের সংখ্যা বেড়ে ৪৭ নালিতাবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত ইসরাইলি বিমানের জন্য আকাশ উন্মুক্ত করবে না ওমান জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপির সমাবেশ : সরকারের পদত্যাগ দাবি কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় জাসদ সভাপতি নিহত নদীর পানি বাড়ায় ঝালকাঠির নিম্নাঞ্চলের ২৫ গ্রাম প্লাবিত বাসে ডাকাতি ও গণধর্ষণ : আরো ১ আসামির স্বীকারোক্তি পিঁপড়ে গোঁ ধরেছে, উড়বেই বেতাগীতে অগ্নিদগ্ধ সেই ইউপি সদস্যের মৃত্যু

সকল