২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

৩১ কেজির বাঘাইড় ৩৯ হাজারে বিক্রি

৩১ কেজির বাঘাইড় ৩৯ হাজারে বিক্রি - ছবি : সংগৃহীত

পদ্মা নদীতে এবার ৩১ কেজি ৫০০ গ্রাম ওজনের একটি বাঘাইড় মাছ ধরা পড়েছে।

বুধবার দিবাগত মধ্যরাতে পাবনার জেলে রওশন হালদারের জালে মাছটি ধরা পড়ে।

দৌলতদিয়ার মৎস্যজীবীরা জানান, রাজবাড়ীতে দৌলতদিয়ার ৭ নম্বর ফেরিঘাটের অদূরে পদ্মা নদীর বাহিরচর এলাকায় প্রতিদিনের মতো জেলে রওশন হালদার ও তার সহযোগীরা মাছ ধরতে যান। মধ্যরাতে জাল তুলতেই তারা দেখতে পান বিশাল আকৃতির একটি বাঘাইড় মাছ ধরা পড়েছে। পরে সকালে মাছটি বিক্রির জন্য দৌলতদিয়া বাইপাস সড়কের পাশে অবস্থিত মোহন মণ্ডলের মৎস্য আড়তে নিয়ে আসেন। স্থানীয় মাছ ব্যবসায়ী শাহজাহান শেখ মাছটি কিনে নেন।

শাহজাহান শেখ বলেন, সকালে আমি খবর পাই, পদ্মায় একটি বড় আকারের বাঘাইড় মাছ ধরা পড়েছে। পরে দ্রুত আড়তে গিয়ে উন্মুক্ত নিলামের মাধ্যমে মাছটি প্রতি কেজি ১২ শত ৫০ টাকা দরে মোট ৩৯ হাজার ৩৭৫ টাকায় দিয়ে কিনে নিই। মাছটি প্রতি কেজি ১৪ শত টাকায় বিক্রি করা হবে। মাছটি বিক্রির জন্য বিভিন্ন জায়গায় মোবাইল ফোনে যোগাযোগ করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা

সকল