২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

লোডশেডিংয়ের জন্য গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতির দুঃখ প্রকাশ

লোডশেডিংয়ের জন্য গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতির দুঃখ প্রকাশ। - ছবি : সংগৃহীত

লোডশেডিংয়ের জন্য দুঃখ প্রকাশ করেছেন গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর সিনিয়র জেনারেল ম্যানেজার প্রকৌশলী যুবরাজ চন্দ্র পাল। তিনি সাময়িক সময়ের জন্য অনাকাঙ্ক্ষিত বিদ্যুৎ বিভ্রাটের বর্তমান পরিস্থিতিতে সকলকে ধৈর্য ধরে সহযোগিতা করার অনুরোধ জানিয়েছেন।

বুধবার এক প্রেস বিজ্ঞপ্তিতে দুঃখ প্রকাশ করে সাময়িক এ পরিস্থিতিতে সকলকে ধৈর্য ধারণের অনুরোধ করেন তিনি।

তিনি জানান, শতভাগ সক্ষমতা থাকা সত্ত্বেও চাহিদা অনুযায়ী বিদ্যুৎ সরবরাহ না পাওয়ায় গাজীপুরে সাময়িক সময়ের জন্য লোডশেডিং হচ্ছে। ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে আন্তর্জাতিক জ্বালানি তেলের দাম অস্বাভাবিকভাবে বেড়ে যাওয়ায় সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও জ্বালানি ঘাটতি হচ্ছে। ফলে বর্তমান সময়ে জ্বালানি সঙ্কটের কারণে চাহিদা অনুযায়ী বিদ্যুৎ উৎপাদন সম্ভব হচ্ছে না। এতে গ্রাহক পর্যায়ে বিদ্যুৎ সরবরাহ বিঘ্নিত হচ্ছে। আশা করছি খুব শিগগিরই বিদ্যুতের এ সমস্যার সমাধান হবে।


আরো সংবাদ



premium cement
তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পেনশন স্কিম পুরোপুরি বাস্তবায়িত হলে দেশে বৃদ্ধাশ্রম থাকবে না : ডিসি নারায়ণগঞ্জ চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন ইসরাইলের কাছে ১০০ কোটি ডলারের অস্ত্র বিক্রি করবে যুক্তরাষ্ট্র স্বর্ণের দাম কিছুটা কমলো অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি

সকল