০৯ আগস্ট ২০২২
`

বিয়ের ১ মাসের মাথায় শ্বশুরবাড়িতে জামাইয়ের ঝুলন্ত লাশ

বিয়ের ১ মাসের মাথায় শ্বশুরবাড়িতে জামাইয়ের ঝুলন্ত লাশ। - ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বিয়ের এক মাসের মাথায় শ্বশুর বাড়ি থেকে রাজন মণ্ডল (৩০) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় লাশটি ফ্যানের সাথে গলায় রশি পেচানো ও হাত বাঁধা অবস্থায় ছিল।

বুধবার উপজেলার চিত্রকোট ইউনিয়নের গোয়ালখালী গ্রামে নিহতের মামা শ্বশুর অজিত মণ্ডলের বাড়িতে এ ঘটনা ঘটে।

রাজন মণ্ডল কেরানীগঞ্জ উপজেলার গোবিন্দপুর গ্রামের গোপাল মণ্ডলের ছেলে।

জানা গেছে, জুন মাসের সাত তারিখে রাজন মণ্ডলের সাথে গোয়ালখালীর চিনিবাস মণ্ডলের মেয়ে পূর্নিমা মণ্ডলের (২৪) বিয়ে হয়। বিয়ের এক মাসের মাথায় মামাত শালার বিয়েতে এসে লাশ হলেন জামাই রাজন মণ্ডল।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাজন মণ্ডল স্ত্রীকে নিয়ে মামা শশুর বিমন মণ্ডলের ছেলের বিয়েতে আসেন। মঙ্গলবার রাতে বিয়ে শেষে পাশের আরেক মামা শশুর অজিত মণ্ডলের বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় ঘুমাতে যান। সকালে বাড়ির লোকজন ফ্যানের সাথে ঝুলানো ও হাত বাঁধা লাশ দেখে পুলিশকে খবর দেন।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম মিজানুল হক বলেন, হাত বাঁধা ও গলায় রশি পেচানো অবস্থায় লাশ পাওয়া গেছে। রুমের দরজা বাহির থেকে ছিটকিনি লাগানো ছিল বলেও অনেকে জানান। নিহতের লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের রির্পোট পাওয়ার পরে বলা যাবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে থানায় নিয়ে এসেছি। অভিযোগের পরিপ্রেক্ষিত আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ


premium cement