১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

১৭ কেজি ওজনের সিলভার, দাম ১২ হাজার

১৭ কেজি ওজনের সিলভার, দাম ১২ হাজার - ছবি : সংগৃহীত

রাজবাড়ীর দৌলতদিয়ার পদ্মা নদীতে জেলের জালে সাড়ে ১৭ কেজি ওজনের একটি সিলভার কার্প মাছ ধরা পড়েছে। পরে বিশালাকৃতির মাছটি সাত শত টাকা কেজি দরে মোট ১২ হাজার ২৫০ টাকায় বিক্রি করা হয়।

মঙ্গলবার রাতে দৌলতদিয়ায় স্থানীয় জেলে আনিছ হালদারের জালে মাছটি ধরা পড়ে।

বুধবার সকালে দৌলতদিয়া ৫ নম্বর ফেরি ঘাটের স্থানীয় চাঁদনী অ্যান্ড আরিফা মৎস্য আড়তের মালিক মোঃ চান্দু মোল্লা মোঃ দুলাল মন্ডলের আড়ৎ থেকে উন্মুক্ত নিলামের মাধ্যমে মাছটি কিনে নেন।

মৎস্য ব্যবসায়ী চান্দু মোল্লা বলেন, সকালে দৌলতদিয়া দুলাল মন্ডলের আড়ৎ থেকে সাত শত টাকা কেজি দরে মোট ১২ হাজার ২৫০ টাকায় কিনে দোকানে নিয়ে আসি। তিনি মাছটি প্রতি কেজিতে ১০০ টাকা লাভে বিক্রি করবেন।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল