১৩ আগস্ট ২০২২
`

শেষ দিনেও টিকিট পেতে কমলাপুরে উপচেপড়া ভিড়

শেষ দিনেও টিকিট পেতে কমলাপুরে উপচেপড়া ভিড় -

কমলাপুর রেলস্টেশনে এখন রাত আর দিন নেই। টিকিট না পেয়ে ঠায় দাড়ানো যাত্রীদের অনেকে। পর দিন যদি অন্য তারিখের টিকিট পাওয়া যায় সেই আশা তাদের। তবে আজকে মঙ্গলবার সব আশা শেষ হয়ে যাবে এজন্য শেষ দিনে টিকিট পেতে কমলাপুরে উপচেপড়া ভিড় দেখা গেছে।

ঈদযাত্রার ৯ জুলাইয়ের আগাম টিকিট দেয়া হচ্ছে আজ। তবে বিস্তর অভিযোগ উঠেছে অব্যবস্থাপনার। লাইন পেরিয়ে কাউন্টার পর্যন্ত পৌঁছানোর পরও মিলছে না সেই টিকিট। অনলাইনে বিক্রি শুরুর আগেই হয়ে যাচ্ছে গায়েব। কাজ করছে না 'রেল সেবা অ্যাপও'। কালোবাজারে বিক্রির কারণে টিকিটের সঙ্কট বলে অভিযোগ করেছেন অনেকে।

যাত্রীদের দাবি, অল্প কিছু টিকিট বিক্রির পর কাউন্টার থেকে বলা হচ্ছে, টিকিট শেষ। এমন পরিস্থিতিতে প্রশ্ন উঠেছে, ট্রেনের টিকিট যাচ্ছে কোথায়?

তবে কর্তৃপক্ষ বলছে, যাত্রীদের দাবি সঠিক নয়। তাছাড়া চাহিদার চেয়ে টিকিটও অনেক কম।

এদিকে এবারো গত ঈদে টিকিট জালিয়াতির জন্য অভিযুক্ত সহজ ডটকমকে অনলাইন ও কাউন্টারে টিকেট ব্যবস্থাপনার দায়িত্ব দেয়ায় প্রশ্ন উঠেছে।

১ জুলাই থেকে ট্রেনের আগাম টিকিট দেয়া শুরু হয়েছে, দেয়া হবে ৫ জুলাই পর্যন্ত। ১ তারিখে দেয়া হয়েছে ৫ তারিখের, ২ তারিখে ৬ তারিখের, ৩ তারিখে ৭ তারিখের, ৪ তারিখে ৮ তারিখের এবং ৫ তারিখে দেয়া হচ্ছে ৯ তারিখের টিকিট।


আরো সংবাদ


premium cement