২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

শেষ দিনেও টিকিট পেতে কমলাপুরে উপচেপড়া ভিড়

শেষ দিনেও টিকিট পেতে কমলাপুরে উপচেপড়া ভিড় -

কমলাপুর রেলস্টেশনে এখন রাত আর দিন নেই। টিকিট না পেয়ে ঠায় দাড়ানো যাত্রীদের অনেকে। পর দিন যদি অন্য তারিখের টিকিট পাওয়া যায় সেই আশা তাদের। তবে আজকে মঙ্গলবার সব আশা শেষ হয়ে যাবে এজন্য শেষ দিনে টিকিট পেতে কমলাপুরে উপচেপড়া ভিড় দেখা গেছে।

ঈদযাত্রার ৯ জুলাইয়ের আগাম টিকিট দেয়া হচ্ছে আজ। তবে বিস্তর অভিযোগ উঠেছে অব্যবস্থাপনার। লাইন পেরিয়ে কাউন্টার পর্যন্ত পৌঁছানোর পরও মিলছে না সেই টিকিট। অনলাইনে বিক্রি শুরুর আগেই হয়ে যাচ্ছে গায়েব। কাজ করছে না 'রেল সেবা অ্যাপও'। কালোবাজারে বিক্রির কারণে টিকিটের সঙ্কট বলে অভিযোগ করেছেন অনেকে।

যাত্রীদের দাবি, অল্প কিছু টিকিট বিক্রির পর কাউন্টার থেকে বলা হচ্ছে, টিকিট শেষ। এমন পরিস্থিতিতে প্রশ্ন উঠেছে, ট্রেনের টিকিট যাচ্ছে কোথায়?

তবে কর্তৃপক্ষ বলছে, যাত্রীদের দাবি সঠিক নয়। তাছাড়া চাহিদার চেয়ে টিকিটও অনেক কম।

এদিকে এবারো গত ঈদে টিকিট জালিয়াতির জন্য অভিযুক্ত সহজ ডটকমকে অনলাইন ও কাউন্টারে টিকেট ব্যবস্থাপনার দায়িত্ব দেয়ায় প্রশ্ন উঠেছে।

১ জুলাই থেকে ট্রেনের আগাম টিকিট দেয়া শুরু হয়েছে, দেয়া হবে ৫ জুলাই পর্যন্ত। ১ তারিখে দেয়া হয়েছে ৫ তারিখের, ২ তারিখে ৬ তারিখের, ৩ তারিখে ৭ তারিখের, ৪ তারিখে ৮ তারিখের এবং ৫ তারিখে দেয়া হচ্ছে ৯ তারিখের টিকিট।


আরো সংবাদ



premium cement
বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী

সকল