১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে ইন্টারনেট ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ফরিদপুরে ইন্টারনেট ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা - নয়া দিগন্ত

ফরিদপুরে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের কোপের আঘাতে এক ইন্টারনেট ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত পৌণে ১২ টার দিকে ফরিদপুরের এসএমএমসি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সবুজ শহরের বায়তুল আমান
মহল্লার জনৈক শহিদুল্লাহর বড় ছেলে। তিনি ইন্টারনেট ব্যবসা করতেন।

বিএসএমএমসি হাসপাতালের ২৫তম ব্যাচের ইন্টার্নি চিকিৎসক ডা. মিজান জানান, রাত ১১টার দিকে সবুজকে মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর ট্রমা সেন্টারে ভর্তি করা হয়। তার বা হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল ধারাল কোপের আঘাতে। এছাড়া তার মাথা ও ডান হাতসহ সারা শরীরে ধারালো কোপের চিহ্ন ছিল।

তিনি জানান, আহত সবুজকে অপারেশন থিয়েটারে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা পাঠানোর প্রস্তুতি চলছিল। কিন্তু এরইমাঝে রাত ১১টা ৪০ মিনিটের দিকে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। আমরা তার শরীরে রক্ত পুশ করার জন্য কোনো শিরা পাওয়া যাচ্ছিল না বলে ডা. মিজান জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার ওসি মো. আব্দুল জলিল জানান, রাতে বায়তুল আমান এলাকায় সন্ত্রাসীরা সবুজকে কুপিয়ে গুরুতর জখম করে। খবর পেয়ে তিনি সহ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন হাসপাতালে যান। তিনি বলেন, পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে। এখনই বিস্তারিত কিছু বলা যাচ্ছে না। জড়িতদের ব্যাপারে তথ্য সংগ্রহ করছে। সকালে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩

সকল