২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সাবেক স্ত্রীকে হত্যা করে থানায় স্বামী

সাবেক স্ত্রীকে হত্যা করে থানায় স্বামী - ছবি : সংগৃহীত

গাজীপুরের টঙ্গীতে পারিবারিক কলহের জেরে সাবেক স্ত্রীকে হাতুড়ি দিয়ে আঘাত করে হত্যার অভিযোগে কোবির মিয়া নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার সকাল সাড়ে ৭টায় টঙ্গী পূর্ব থানার তিস্তার গেট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মেঘলা আক্তার (২০) ঢাকার তেজগাঁওয়ের নাখালপাড়া এলাকার অপু মিয়ার মেয়ে। কোবির টঙ্গীর তিস্তার গেট এলাকার বাদশা মিয়ার ছেলে। তাদের ঘরে পাঁচ মাসের একটি মেয়ে সন্তান রয়েছে।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ জানান, স্বামী কোবির মিয়া তিস্তার গেট এলাকায় একটি বাড়িতে ভাড়া থেকে স্থানীয় মা টাওয়ার পোশাক কারখানায় চাকরি করেন। পারিবারিক বিরোধে স্ত্রী মেঘলাকে ডিভোর্স দেন তিনি। সোমবার সকালে মেঘলা তার বাসায় আসেন শিশুসন্তানের ভরণপোষণের খরচ নেয়ার জন্য। এ সময় তাকে কেন ডিভোর্স দিয়েছেন এবং ভবিষ্যতে কীভাবে তার সন্তানের জীবন চলবে স্বামীর জানতে চান। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হলে কোবির তার স্ত্রীর কপালে ও মাথায় হাতুড়ি দিয়ে একাধিক আঘাত করে হত্যা করেন। পরে তিনি টঙ্গী পূর্ব থানায় গিয়ে পুলিশকে জানান, তার স্ত্রী মারা গেছেন। কথাবার্তা এবং আচরণে সন্দেহ হলে পুলিশ তাকে থানায় আটক করে ঘটনাস্থলে গিয়ে স্ত্রীকে হাতুড়ি দিয়ে আঘাত করে হত্যার প্রমাণ পায়।

ওসি আরো জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement