১২ আগস্ট ২০২২
`

ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার - ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ে মহাসড়কের বিভিন্ন যানবাহনের ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার গভীর রাতে তাদের উপজেলার কাঁচপুর নয়াবাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে চাপাতি, রামদা, ছোরা, লোহার রড, খেলনা পিস্তল ও বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় শনিবার সোনারগাঁও থানায় মামলা করে তাদের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করে পুলিশ।

গ্রেফতারতারকৃতরা হলেন উপজেলার কাঁচপুর নয়াবাড়ি এলাকার মৃত শাহজাহান মিয়ার ছেলে আক্তার হোসেন(২৫), একই এলাকার জজ মিয়ার ছেলে সানি (১৯), জাহাঙ্গীর আলমের ছেলে শাওন রহমান (১৮), পিরোজপুর ইউনিয়নের চরভবনাথপুর এলাকার সুরুজ মিয়ার ছেলে জামাল হোসেন(৩৮), বন্দর থানার দেওয়ানবাগ কলাবাড়ি এলাকার মৃত দ্বীন মোহাম্মদের ছেলের আইয়ুব হোসেন(৩৫) ও ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর থানার আহাম্মেদপুর এলাকার আব্দুল লতিফের ছেলে শাহিন (৩২)।

সোনারগাও থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা জানান, শুক্রবার গভীর রাতে ১৫-২০ জনের একটি সশস্ত্র একদল মুখোশধারী ডাকাত উপজেলার কাঁচপুর নয়াবাড়ি এলাকায় মহাসড়েকের বিভিন্ন যানবাহনের ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে এসআই সিরাজুল ইসলাম ও এএসআই মজিবুর রহমানসহ সংঙ্গীয় ফোর্স নিয়ে ছয় ডাকাতকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য ডাকাতরা পালিয়ে যায়।

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, গ্রেফতার ৬ ডাকাতকে ৫ দিনের রিামান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। পালিয়ে যাওয়া ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ


premium cement
`আনতাল মাওলা’ নাশিদ গেয়ে এবারো দর্শকদের প্রশংসায় আবু রায়হান রায়গঞ্জে পৃথক স্থান থেকে ২ জনের লাশ উদ্ধার লালমনিরহাটে ফেনসিডিল বিক্রি করতে এসে দুই ভারতীয় নাগরিক আটক গোপনে বিয়ে ২ বছর আগে, চিকিৎসক স্ত্রীকে হোটেলে নিয়েছিলেন পরিকল্পনা করেই সমুদ্র বন্দরসমূহে আজও ৩ নম্বর সতর্ক সংকেত টেস্টেও শীর্ষে উঠার সুযোগ আছে বাবরের আওয়ামী লীগ চাপে পড়ে নিজেদের সভ্য দেখাচ্ছে : মির্জা ফখরুল ভারতীয় ঘাঁটিতে ফরাসি যুদ্ধবিমান, মহড়া শুরু প্রশান্ত মহাসাগরে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায় : ওবায়দুল কাদের বরগুনায় পুলিশি বাধায় বিএনপির বিক্ষোভ মিছিল পণ্ড

সকল