১২ আগস্ট ২০২২
`

কাঁচপুরে নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ট্রাক, হেলপার নিহত

কাঁচপুরে নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ট্রাক, হেলপার নিহত - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে হেলপার নিহত হয়েছেন। নিহত হেলপারের নাম মো: শান্ত (১৯)।

শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার কাঁচপুর চাঁদমহল সিনেমা হলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

হেলপার শান্ত ঝিনাইদহের কালিগঞ্জের মৃত মহব্বত আলীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি ট্রাক ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুরের চাঁদমহল সিনেমা হলের সামনে দিয়ে বেপরোয়া গতিতে অতিক্রম করছিল। হঠাৎ ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি এসএস পাইপের দোকানে ঢুকে যায়। এ সময় ট্রাকের হেলপার শান্ত মারাত্মকভাবে জখম হয়ে ঘটনাস্থলেই নিহত হন।

এছাড়া চালক রুবেলকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে এ সময় দোকানে কেউ ছিল না, বন্ধ ছিল। দোকানের মালামাল ক্ষতি হয়েছে বলে জানা যায়।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোহাম্মদ নবীর হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। ট্রাকটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ হেফাজতে রাখা হয়েছে।


আরো সংবাদ


premium cement
আড়াই মাসের মিষ্টি কুমড় চাষে লাভ হলো ৩৫ লাখ টাকা জাবির ভিসি প্যানেল নির্বাচন আজ, অংশ নিচ্ছে আ’লীগের ৩ গ্রুপ ড্রোন উড়ানো কেন নিষিদ্ধ করতে বাধ্য হলো সংযুক্ত আরব আমিরাত পারমাণবিক কেন্দ্র রুশ বাহিনীর দখলমুক্ত করতে বিশ্বের প্রতি জেলেনস্কির আহ্বান ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে খুন করে মিশুক ছিনতাই ফতুল্লায় বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী ট্রলারডুবি ইউক্রেন নয় ন্যাটোর বিরুদ্ধে যুদ্ধ করছে রাশিয়া : মস্কো ইউক্রেনের পরমাণু কেন্দ্রে ফের বিস্ফোরণ রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্রের চুরি যাওয়া মালামাল উদ্ধার, গ্রেফতার ৪ আরো পশ্চিমা সহায়তার আবেদন করলেন ইউক্রেনের জেলেনস্কি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হিজড়াদের সংঘর্ষ : ৫ হিজড়া হাসপাতালে

সকল