২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সাইবার ক্রাইম বন্ধে নারায়ণগঞ্জে পুলিশের মনিটরিং সেল

সাইবার ক্রাইম বন্ধে নারায়ণগঞ্জে পুলিশের মনিটরিং সেল -

সাইবার ক্রাইম বন্ধে এবং ভুক্তভোগীদের সেবা দেয়ার উদ্দেশ্যে সাইবার মনিটরিং সেল গঠন করেছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বুলিং কিংবা প্রতারণার শিকার, একাউন্ট হ্যাকিং, অনলাইন ট্রেডিংয়ে প্রতারণার মত ঘটনায় ভুক্তভোগীদের সেবা প্রদানের লক্ষ্যেই এই সাইবার মনিটরিং সেল গঠন করা হয়েছে বলে জানান নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তরিকুল ইসলাম।

রোববার বিকেলে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সাইবার মনিটরিং সেলের কার্যক্রম সম্পর্কে এক সংবাদ সম্মেলনে একথা জানান তিনি।

তরিকুল ইসলাম জানান, আমাদের ডিআইজি সাহেবের পরামর্শে সাইবার সেল গঠন করেছি। এটি সাত সদস্য বিশিষ্ট কমিটির নেতৃত্বে চালু হয়েছে। এর মাধ্যমে সার্বক্ষণিক সাইবার পেট্রোলিং করা হবে। আপনারা জানেন সাইবার বুলিং, ফ্রড, জিমেইল-ফেসবুক হ্যাকিং - এগুলো দিন দিন বাড়ছে। এগুলো কঠোর হস্তে দমনের জন্য চব্বিশ ঘণ্টা আমাদের সাইবার পেট্রোলিং টিম চালু থাকবে।

তিনি আরো বলেন, আপনাদের সাথে নিয়ে আমরা নারায়ণগঞ্জবাসীর দোড়গোড়ায় এই সেবা পৌঁছে দিতে চাই এবং সাইবার সহযোগিতা করতে চাই। যে কেউ সাইবার হারাসমেন্ট বা বুলিংয়ের শিকার হলে সেক্ষেত্রে আমাদের একটা হটলাইন নাম্বার থাকবে। সেখানে যেকোনো সময় সেবা পাবেন। আমরা তাদের কাঙ্খিত সেবা দিয়ে থাকব। সাইবার ক্রাইম প্রতিরোধে আমরা আপনাদের সকলের সহযোগিতা প্রত্যাশা করছি।


আরো সংবাদ



premium cement
জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল