০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ৭ জিলহজ ১৪৪৩
`

সাইবার ক্রাইম বন্ধে নারায়ণগঞ্জে পুলিশের মনিটরিং সেল

সাইবার ক্রাইম বন্ধে নারায়ণগঞ্জে পুলিশের মনিটরিং সেল -

সাইবার ক্রাইম বন্ধে এবং ভুক্তভোগীদের সেবা দেয়ার উদ্দেশ্যে সাইবার মনিটরিং সেল গঠন করেছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বুলিং কিংবা প্রতারণার শিকার, একাউন্ট হ্যাকিং, অনলাইন ট্রেডিংয়ে প্রতারণার মত ঘটনায় ভুক্তভোগীদের সেবা প্রদানের লক্ষ্যেই এই সাইবার মনিটরিং সেল গঠন করা হয়েছে বলে জানান নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তরিকুল ইসলাম।

রোববার বিকেলে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সাইবার মনিটরিং সেলের কার্যক্রম সম্পর্কে এক সংবাদ সম্মেলনে একথা জানান তিনি।

তরিকুল ইসলাম জানান, আমাদের ডিআইজি সাহেবের পরামর্শে সাইবার সেল গঠন করেছি। এটি সাত সদস্য বিশিষ্ট কমিটির নেতৃত্বে চালু হয়েছে। এর মাধ্যমে সার্বক্ষণিক সাইবার পেট্রোলিং করা হবে। আপনারা জানেন সাইবার বুলিং, ফ্রড, জিমেইল-ফেসবুক হ্যাকিং - এগুলো দিন দিন বাড়ছে। এগুলো কঠোর হস্তে দমনের জন্য চব্বিশ ঘণ্টা আমাদের সাইবার পেট্রোলিং টিম চালু থাকবে।

তিনি আরো বলেন, আপনাদের সাথে নিয়ে আমরা নারায়ণগঞ্জবাসীর দোড়গোড়ায় এই সেবা পৌঁছে দিতে চাই এবং সাইবার সহযোগিতা করতে চাই। যে কেউ সাইবার হারাসমেন্ট বা বুলিংয়ের শিকার হলে সেক্ষেত্রে আমাদের একটা হটলাইন নাম্বার থাকবে। সেখানে যেকোনো সময় সেবা পাবেন। আমরা তাদের কাঙ্খিত সেবা দিয়ে থাকব। সাইবার ক্রাইম প্রতিরোধে আমরা আপনাদের সকলের সহযোগিতা প্রত্যাশা করছি।


আরো সংবাদ


premium cement

সকল