১৩ আগস্ট ২০২২
`

ফরিদপুরে ৪২ কেজি রুপাসহ আটক ২

ফরিদপুরে ৪২ কেজি রুপাসহ দুইজনকে আটক করা হয়েছে। -

ফরিদপুরে ৪২ কেজি রুপার অলঙ্কারসহ দুই ব্যক্তিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের কাছ থেকে পাওয়া রুপার মূল্য প্রায় ৩৫ লাখ টাকা।

শনিবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা এ তথ্য জানান।

গ্রেফতার দুই যুবক হলেন, ফরিদপুর শহরের গোয়ালচামট লাহিড়ীপাড়া এলাকার কাজী হাফিজুল হকের ছেলে কাজী মো: আসাদুজ্জামান (৪০) ও একই এলাকার আসলাম খাঁনের ছেলে মো: সানি খাঁন (২৮)।

জামাল পাশা জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৭ মে) দিবাগত রাত ৯টার দিকে শহরের গোয়ালচামট লাহিড়িপাড়ার একটি বাসায় অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল। এ সময় ৪২ কেজি রুপা উদ্ধার করার পাশাপাশি ওই দুইজনকে আটক করা হয়। রুপা ছাড়াও এ সময় একটি মোটরসাইকেল, একটি ডিজিটাল ওজন মাপার মেশিন ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রাকিবুল ইসলাম জানান, গ্রেফতারকৃতরা ভারত থেকে শুল্ক ফাঁকি দিয়ে রুপার অলঙ্কার এনে দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় এসআই মো: শফিকুল ইসলাম কোতয়ালী থানায় একটি এজাহার দায়ের করেছেন।


আরো সংবাদ


premium cement
ক্রমাগত পিছিয়ে পড়া রুখবে কে বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রকারীদের খুঁজতে কমিশনের রূপরেখা প্রস্তুত : আইনমন্ত্রী বাঙালি মুসলমানরা কেন পাকিস্তান চেয়েছিল বিএনপি এখন বর্ষাকালের পুঁটি আর মলা মাছের মতো একটু লাফাচ্ছে : তথ্যমন্ত্রী নোয়াখালীতে ক্লিনিক সিলগালা অর্থমন্ত্রীর সাক্ষাৎকার বগুড়ায় বাঁশঝাড় থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার টানা ৫ দিনের জোয়ারে ক্ষতিগ্রস্ত ভোলার শতাধিক পুকুর-ঘের, দিশেহারা মালিকরা সুইস ব্যাংকের কাছে একাধিকবার অর্থ পাচারের তথ্য চেয়েছে বিএফআইইউ : বাংলাদেশ ব্যাংক রাধাও নেই, নেই বৃন্দাবনও ভারতের আপত্তি উপেক্ষা, চীনা জাহাজকে নোঙর করার ছাড়পত্র দিল শ্রীলঙ্কা

সকল